খেলাধুলা

টস হেরে ব্যাটিংয়ে সিলেট, খেলছেন মাশরাফি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্স। টস জিতেছে চট্টগ্রাম। তারা ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে। মাশরাফি বিন মুর্তজাকে নিয়েই মাঠে নামছে সিলেট। তিনি অবশ্য টসও করেছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় হাঁটুর ব্যথায় ভুগছিলেন তিনি। সে সময় অস্ত্রোপচারের কথাও জানিয়েছিলেন। সেই হিসেবে মাশরাফি খেলতে পারবেন কিনা সেটা নিয়ে ছিল শঙ্কা। কিন্তু সব শঙ্কা উড়িয়ে তিনি প্রথম ম্যাচ থেকেই আছেন সিলেট দলে। দিচ্ছেন নেতৃত্বও।

সবশেষ পাঁচবারের মুখোমুখি দেখায় চট্টগ্রাম অবশ্য একবার বেশি জিতেছে। তবে সবশেষ গেল আসরের দুই ম্যাচেই দুটিতেই জিতেছে সিলেট। প্রথম ম্যাচে ৪৫ বল হাতে রেখে ৮ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ১২ বল ও ৭ উইকেট হাতে রেখে জিতেছিল সিলেট।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: আবিষ্কা ফার্নান্দো, তানজিদ হাসান, শাহাদাত হোসেন, নাজিবুল্লাহ জাদরান, ইমরানুজ্জামান, শুভাগত হোম (অধিনায়ক), কার্টিস ক্যাম্পার, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, আল-আমিন হোসেন ও বিলাল খান।

সিলেট স্ট্রাইকার্সের একাদশ: নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী, হ্যারি টেক্টর, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), বেন কাটিং, জাকির হাসান, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), বেনি হাওয়েল, তানজিম হাসান সাকিব, নাজমুল ইসলাম ও রিচার্ড এনগ্রাভা।