খেলাধুলা

কলব্রিজে মজিবুর রহমান চ্যাম্পিয়ন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪।’

আজ সোমবার (২০ মে, ২০২৪) বিএসপিএ কার্যালয়ে কলব্রিজ ইভেন্ট অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক স্পষ্টবাদীর মো. মজিবুর রহমান। রানার্স-আপ হয়েছেন মাছরাঙা টেলিভিশনের মো. নজরুল ইসলাম এবং তৃতীয় হয়েছেন দৈনিক প্রভাতের আরাফাত দাড়িয়া।

আগামীকাল মঙ্গলবার (২১ মে, ২০২৪) ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ১০টায় শ্যুটিং ইভেন্ট শুরু হবে।

এবার ৭টি ডিসিপ্লিনে মোট ১০টি ইভেন্টে অংশ নিচ্ছেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং, আরচারি, সাঁতার, কল ব্রিজ ও টোয়েন্টি নাইন। সবক’টি খেলাই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও অর্থ পুরস্কার।