খেলাধুলা

আপত্তিকর ভিডিও ধারণ, ক্ষমা চাইলেন দক্ষিণ কোরিয়ান ফুটবলার

ক্রীড়াঙ্গনে স্ক্যান্ডাল কিংবা আপত্তিকর ঘটনা নতুন নয়। এবার নিজের দুই সঙ্গীর সঙ্গে শারীরিক মিলনের ভিডিও গোপনে ধারণ করে ফেঁসে গেছেন দক্ষিণ কোরিয়ান ফুটবলার হওয়াং উই-জো। তবে এই কাজের জন্যক্ষমা চেয়ে পার পেয়ে যাচ্ছেন এই স্ট্রাইকার।

বিসিবি জানিয়েছে, ২০২২ সালের জুন থেকে সেপ্টেম্বরের মধ্যে নিজের দুই সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ধারণ করেন হওয়াং। একবার কিংবা দুইবার নয়, চারবার এই কাজ করেন তিনি। বিনা অনুমতিতে এই কাজ করেন ৩১ বছর বয়সী এই ফুটবলার।

এই ভিডিও সামনে আনেন তার শ্যালিকা। নটিংহ্যাম ফরেস্ট ছেড়ে তুরস্কের ক্লাবে যোগ দেওয়া হওয়াংকে ব্ল্যাকমেইল করার চেষ্টায় গত জুনে ভিডিওগুলো সামাজিক মাধ্যমে ছেড়ে দেন তার শ্যালিকা। এরপর ভিডিওগুলো সামনে আসে।

শ্যালিকার বিরুদ্ধে ব্ল্যাকমেইলের মামলা করার পর নিজেও ফেঁসে গেছেন হওয়াং। তার শ্যালিকাকে তিন বছরের কারাদণ্ড দেয় আদালত। সেই সঙ্গে হওয়াংকেও অভিযুক্ত করা হয়েছে বেআইনিভাবে ভিডিও ধারণ করার জন্য।

এই ঘটনায় আদালতে উপস্থিত হয়ে দুঃখ প্রকাশ করেছেন হওয়াং। সিউলে বুধবার (১৬ অক্টোবর) আদালতে উপস্থিত হয়ে হওয়াং বলেন, ‘আমি ভবিষ্যতে কোনো অন্যায় করব না এবং একজন ফুটবলার হিসেবে আমার সেরাটা দেব। আমার কর্মকাণ্ডে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।’