খেলাধুলা

শ্যুটিংয়ে চঞ্চল-পারুল চ্যাম্পিয়ন

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউর আয়োজনে চলছে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৪।’ আজ মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর হ্যান্ডবল স্টেডিয়ামের আউটারে ক্রীড়া উৎসবের শ্যুটিং ইভেন্ট অনুষ্ঠিত হয়।

এই ইভেন্টের নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন সমকালের সাজিদা ইসলাম পারুল। তিনি তিন শ্যুটে অর্জন করেন ২৩ পয়েন্ট। তিন শ্যুটে ২০ পয়েন্ট অর্জন করে রানার-আপ হয়েছেন একাত্তর টিভির নাদিয়া শারমিন ও ১৯ পয়েন্ট অর্জন করে তৃতীয় হয়েছেন নিউজ নাউ বাংলার নাজনিন আক্তার লাকী।

পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল। তিনি তিন শ্যুটে অর্জন করেন ২৫ পয়েন্ট। ২৪ পয়েন্ট নিয়ে রানার-আপ হয়েছেন দেশ রুপান্তরের তারেক ইমন। আর ২৩ পয়েন্ট অর্জন করে তৃতীয় হয়েছেন বাংলানিউজের তানভীর আহমেদ।

উপস্থিত থেকে এই ইভেন্ট উপভোগ করেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ডিরেক্টর ইমরান আল বারী, সাজ্জাদ হোসেন শাকিল, ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউর অর্থ সম্পাদক জাকির হুসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য সাঈদ শিপন, দেলোয়ার হোসেন মহিন ও মো. শরীফুল ইসলাম।

এবারের আয়োজনে পুরুষ সদস্যদের জন্য ১০টি ইভেন্ট রয়েছে। সেগুলো হলো— দাবা, ক্যারম (একক), অকশন ব্রিজ, কলব্রিজ, রামি, অ্যাথলেটিকস (২০০ মিটার), গোলক নিক্ষেপ, সাঁতার, আর্চারি ও শ্যুটিং। নারী সদস্যদের জন্য রয়েছে ৫টি ইভেন্ট। সেগুলো হলো- অ্যাথলেটিকস (১০০ মিটার), ক্যারম (একক), লুডু, শ্যুটিং ও সাঁতার।

প্রতি বছরের মতো এবারও বর্ষসেরা পুরুষ ও নারী ক্রীড়াবিদকে আর্থিক পুরস্কার প্রদান করা হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।