খেলাধুলা

এল ক্লাসিকোতে নেই রদ্রিগো, কোর্তোয়াকে নিয়ে শঙ্কা

শনিবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে এল ক্লাসিকোতে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে রদ্রিগোকে পাবে না রিয়াল। এমনকি শঙ্কা রয়েছে গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে পাওয়া নিয়েও।

মঙ্গলবার দিবাগত রাতে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ৮৫ মিনিটের সময় উরুর ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন রদ্রিগো। বৃহস্পতিবার তার ইনজুরির পরীক্ষা-নিরীক্ষা করা হবে। এরপর বোঝা যাবে তার ইনজুরি ঠিক কতোটা মারাত্মক। তবে তাকে বার্সেলোনার বিপক্ষে পাওয়া যাবে না সেটা এক প্রকার নিশ্চিত।

এদিকে বরুসিয়ার বিপক্ষের ম্যাচে উরুসন্ধির ইনজুরিতে পড়েন কোর্তোয়াও। তাকেও এল ক্লাসিকোতে পাওয়া নিয়ে শঙ্কা রয়েছে। ধারনা করা হচ্ছে পুরো মৌসুমের জন্যই ছিটকে যেতে পারেন তিনি।

১০ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল। ঘরের মাঠে শনিবার রাতের ম্যাচে জয় পেলে বার্সেলোনাকে ছুঁয়ে ফেলবে লস ব্লাঙ্কোসরা। কিন্তু রদ্রিগো ও কোর্তোয়ার মতো দুজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়া রিয়াল কেমন কি করে সেটাই এখন দেখার বিষয়।