খেলাধুলা

চট্টগ্রাম টেস্টে কোন নিরাপত্তা থ্রেড নেই: পুলিশ কমিশনার

চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার হাসিব আজিজ বলেছেন চট্টগ্রাম জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচ ঘিরে কোন নিরাপত্তা থ্রেড নেই। ক্রিকেটারদের নিরাপত্তা সুনিশ্চিত করতে পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াত এবং ডগ স্কোয়াডসহ সবগুলো ইউনিট সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করেছে।

রোববার (২৭ অক্টোবর) বিকেলে চট্টগ্রামের সাগরিকার জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে পুলিশের বিশেষ নিরাপত্তা মহড়া শেষে পুলিশ কমিশনার এক ব্রিফিং-এসব কথা বলেন। এর আগে পুলিশের বিশেষায়িতক সোয়াত টিম এবং ডগ স্কোয়াড স্টেডিয়াম অভ্যান্তরে কোন ক্রিকেটার আক্রান্ত হলে অথবা কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে কিভাবে নিরাপত্তা নিশ্চিত করে উদ্ধার করা হবে তার মহড়া পরিচালনা করা হয়।

পুলিশ কমিশনার বলেন, মহড়া পুলিশের রুটিন ওয়ার্ক। ক্রিকেটাররা হোটেল থেকে স্টেডিয়ামে যাতায়াতে সব ধরনের নিরাপত্তা সুনিশ্চিত করতে পুলিশ সতর্ক অবস্থানে থেকে দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য, আগামী ২৯ অক্টোবর থেকে চট্টগ্রামের জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণ আফিকা ও বাংলাদেশের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে।