খেলাধুলা

আর্সেনাল-লিভারপুলের ম্যাচে কেউ জিতেনি

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার (২৭ অক্টোবর) দিবাগত রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় আর্সেনাল ও লিভারপুল। অবশ্য এই ম্যাচে কেউ জয় পায়নি। ২-২ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে উভয় দল।

এই ড্রয়ে ৯ ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। সমান ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আর্সেনাল। ঘরের মাঠে তারা জয় পেলে ব্যবধান কমত লিভারপুলের সঙ্গে।

এদিন ম্যাচের নবম মিনিটেই এগিয়ে যায় আর্সেনাল। এ সময় বেন হোয়াইটের বাড়িয়ে দেওয়া বল পেয়ে কঠিন অ্যাঙ্গেল থেকে বাম পায়ের শটে বল জালে জড়ান বুকায়ো সাকা। এটা ছিল তার ৫০তম প্রিমিয়ার লিগ গোল। তবে ১৮ মিনিটের মাথায়ই সমতা ফেরায় লিভারপুল। এ সময় কর্নার থেকে আসা বলে হেড দিয়ে জালে জড়ান ভির্জিল ফন দাইক।

বিরতিতে যাওয়ার আগে ব্যবধান বাড়ায় আর্সেনাল। ৪৩ মিনিটের মাথায় ফ্রি কিক পায় তারা। ফ্রি কিক থেকে ডেকলান রাইসের ক্রসে বাড়ানো বলে হেড নিয়ে জালে জড়ান মাইকেল মরিনো।

বিরতির পর ৮০ মিনিট পর্যন্ত ২-১ ব্যবধানে এগিয়ে থাকে গার্নার্সরা। ৮১ মিনিটের মাথায় দারউইন নুনেজের বাড়িয়ে দেওয়া বল পেয়ে বাম পায়ের শটে নিশানাভেদ করেন মোহাম্মদ সালাহ। তাতে ২-২ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করে শেষ হয় ম্যাচ।