ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (২-৮ জুন)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০২ ১:৫৫:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০২ ১:৫৫:৪৬ পিএম
এ সপ্তাহের রাশিফল (২-৮ জুন)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২ থেকে ৮ জুন ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : হাতে অর্থকড়ি আসতে পারে। কারো কারো আয়-ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা-সাক্ষাৎ হতে পারে। কারো সঙ্গে সাময়িকভাবে মতের অমিল হতে পারে। ঠাণ্ডা মাথায় পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : কাছে কিংবা দূরে ভ্রমণের ক্ষেত্রে অতিরিক্ত সময় হাতে রাখুন। যাত্রাপথে অপ্রয়োজনীয় ঝুঁকি নেওয়া ঠিক হবে না। যা করার ধীর স্থিরভাবে করুন। যাদের ব্যক্তিগত যানবাহন আছে তারা সচেতনভাবে চলাচল করলে ভালো করবেন। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আপনার জন্য সময়টি ভালো যেতে পারে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কারো কারো শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। ব্যয় বাড়তে পারে। কারো সঙ্গে কথোপকথনে সচেতন থাকুন। অন্যথায় নিজের কথায় নিজেই ফাঁদে পড়ার আশঙ্কা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : কোনো বিষয়ে অতি উত্তেজিত হওয়া ঠিক হবে না। ভালো কিংবা মন্দ সবকিছু ঠাণ্ডা মাথায় মোকাবেলার চেষ্টা করুন। সাময়িকভাবে আপনার কোনো কোনো চাওয়া পাওয়ার মধ্যে তফাৎ থাকতে পারে। রাগ-ক্রোধ সংবরণ করুন। নিজের ব্যক্তিগত দুর্বলতা অভিজ্ঞ পরামর্শক ছাড়া কারো সঙ্গে শেয়ার না করলে ভালো করবেন। হাতে বেশ অর্থকড়ি আসতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : আপনার বিশেষ উদ্যোগ কার্যকর করার সুযোগ পেতে পারেন। বন্ধুমহল কিংবা কমিউনিটিতে আপনার মর্যাদা কিংবা সুনাম বাড়তে পারে। কেউ কেউ কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারেন। চলার পথে সব ধরনের অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে সাবধানে চলাচল করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : পেশাগত কোনো সুখবর আশা করতে পারেন। কেউ কেউ নতুন চাকরি কিংবা পদোন্নতি পেতে পারেন। আপনার বিশেষ কোনো কাজে অবদানের জন্য স্বীকৃতি পেতে পারেন। কেউ কেউ সাময়িকভাবে কোনো ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। ঝামেলা এড়াতে পরিস্থিতি বুঝে পথ চলুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। ধর্মীয় বিষয়ে সচেতনতা বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। পেশাগত বিষয়ে কোনো ধরনের চ্যালেঞ্জ দেখা যেতে পারে। প্রতিটি কাজ যথেষ্ট সাবধানতা ও সচেতনতার সঙ্গে করার চেষ্টা করুন। কান কথায় প্রভাবিত না হলে ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সাময়িকভাবে চ্যালেঞ্জিং সময় পার করা হতে পারে। নিজের ব্যক্তিগত দুর্বলতা সবার সঙ্গে শেয়ার করা ঠিক হবে না। কেউ কেউ আপনার দুর্বলতার অপব্যবহার করতে পারে। আইনগত বিষয়ে প্রয়োজনীয় সাবধানতা মেনে চলুন। ভ্রমণ হতে পারে। যাত্রা ও যোগাযোগে হাতে কিছু বাড়তি সময় রাখুন। ব্যক্তিগত যানবাহনে চলাচলে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : চুক্তিভিত্তিক কোনো কোনো কাজ সম্পাদন করা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। পথচলায় সাবধানতা অবলম্বন করুন। যাত্রাপথে কোনো ধরনের ঝুঁকি নেওয়া ঠিক হবে না। ব্যক্তিগত জিনিসপত্র সাবধানে রাখুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। কেউ কেউ সাময়িকভাবে কমভালো অনুভব করতে পারেন। বিশেষ কোনো সমস্যা কিংবা চ্যালেঞ্জ মোকাবেলায় অভিজ্ঞ কারো পরামর্শ কিংবা দিকনির্দেশনা আপনার মানসিক চাপ কমাতে সহায়ক হতে পারে। কাছের সম্পর্কগুলো ভালো রাখতে রাগ-ক্ষোভ এড়িয়ে চলুন। সততা ও দক্ষতা আপনার মানসিক শক্তি দৃঢ় করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আপনার সৃজনশীল ভাবনা ও গবেষণার জন্য প্রশংসিত হতে পারেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত দায়দায়িত্ব ও ব্যস্ততা বাড়তে পারে। কারো সঙ্গে চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। বন্ধুবান্ধব কিংবা প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানের বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। বিবাহবহির্ভূত প্রেম রোমাঞ্চের ক্ষেত্রে এমন কিছু করা ঠিক হবে না যাতে তা নিজের সমস্যার কারণ হতে পারে। দায়দায়িত্ব ও কর্মব্যস্ততা বাড়তে পারে। 

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com





রাইজিংবিডি/ঢাকা/২ জুন ২০১৯/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন