ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (৮-১৪ জুন)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৮ ৪:৩৭:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৮ ৪:৩৭:২৪ পিএম
 এ সপ্তাহের রাশিফল (৮-১৪ জুন)
Voice Control HD Smart LED

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৮ থেকে ১৪ জুন ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : ব্যবসায়িক যোগাযোগে সতর্কতার প্রয়োজন আছে। আলাপচারিতায় এমন কিছু করা ঠিক হবে না যাতে অপরপক্ষ ভুল বুঝতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে নেতিবাচক পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আপনার সৃজনশীল মেধা ও উপস্থিত বুদ্ধিমত্তার জন্য প্রশংসিত হতে পারেন। কারো কারো শরীর স্বাস্থ্য সাময়িক কম ভালো যেতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : সবসময় অন্যের মন রক্ষা করা সম্ভব হয় না। কিছু কিছু সময় বাস্তব পরিস্থিতি প্রকাশ করতে হয়। তবে অবশ্য তা করা উচিত বিনয়ের সঙ্গে। কারণ সবার সবসময় একরকম যায় না। আপাতত কারো আশায় বসে না থেকে নিজের যা আছে যতটুকু আছে তা কাজে লাগানোর চেষ্টা করুন। আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : কথায় কথা বাড়ে। কখনো কথার মাধ্যমে তৈরি হয় নতুন বন্ধুত্ব, কখনোবা কথার কারণে ভেঙে যায় অনেক পুরোনো সুসম্পর্ক। আর তাই যেকোনো বিষয়ে মতামত দেওয়ার আগে ভেবে চিন্তে কথা বলুন। অন্যথায় তা আপনার সমস্যার কারণ হতে পারে। যেকোনো নেতিবাচক পরিবেশ কিংবা পরিস্থিতি এড়াতে নিজের সহজাত বুদ্ধি ও কৌশল প্রয়োগ করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আপাত অসম্ভব অনেক কিছুই সম্ভব হয়। ব্যবসা কিংবা দাম্পত্য সম্পর্ক যাই হোক না কেন একটু সহযোগিতামূলক মনোভাব বদলে দিতে পারে একটা পরিবার কিংবা ব্যবসায়ের চিত্র। স্পর্শকাতর যেকোনো বিষয়ে না জেনে কিংবা না বুঝে মতামত প্রকাশ করা থেকে বিরত থাকুন। অর্থপ্রাপ্তি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : যেখানে নেতৃত্বের সুযোগ আছে সেখানে থাকে পদাধিকার কিংবা বিশেষ কিছু করার ক্ষমতা। ক্ষমতার অপব্যবহার কারো কারো জন্যে দুর্গতির কারণ হতে পারে। কেউ কেউ সামাজিক কোনো অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। পাওনা অর্থ হাতে পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : কোনো কারণে সাময়িকভাবে সময় কিছুটা কম ভালো যেতে পারে। সব বিষয়ে বুঝে শুনে করার চেষ্টা করুন। প্রচলিত আইনকানুন মেনে চললে ভালো করবেন। অসতর্কতার জন্য মাশুল গুণতে হতে পারে। অর্থপ্রাপ্তি হতে পারে। কোথাও ভ্রমণ হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : সামাজিক মর্যাদা ও সুনাম বাড়তে পারে। কেউ আপনার বিশেষ গুণের জন্য প্রশংসা করতে পারে। কর্মদক্ষতা ও যোগ্যতার জন্য কারো কারো পদোন্নতি কিংবা বদলির সম্ভাবনা রয়েছে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পেশাক্ষেত্রে পদস্থ কিংবা সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারো কারো ওপর নতুন দায়দায়িত্ব অর্পণ হতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। বিশেষ কোনো কাজে প্রয়োজনে বন্ধুবান্ধবের সহযোগিতা আশা করতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কারো কারো বিদেশযাত্রার চেষ্টা ফলপ্রসূ হেতে পারে। পেশাগত বিষয়ে কোনো সুসংবাদ আশা করতে পারেন। কর্মগুণে আপনি প্রশংসিত হতে পারেন। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। কারো কারো সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সাময়িকভাবে কিছুটা চ্যালেঞ্জিং সময় পার করতে হতে পারে। অপ্রয়োজনীয় ঝুঁকি আপাতত না নিলে ভালো করবেন। কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। কর্মব্যস্ততা বাড়তে পারে। বিশেষ কারো কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য বা পরামর্শ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কোনো ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে। আয়-ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। ভ্রমণ হতে পারে। চাকরিপ্রার্থী কেউ কেউ সুসংবাদ আশা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কাজের পরিবেশে বন্ধু কিংবা সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা আশা করতে পারেন। পারস্পরিক অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক এড়িয়ে চলুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com



রাইজিংবিডি/ঢাকা/৮ জুন ২০১৯/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge