ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৩০ জুলাই থেকে ৫ আগস্ট)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৩, ৩০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (৩০ জুলাই থেকে ৫ আগস্ট)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৩০ জুলাই থেকে ৫ অগাস্ট ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। কান কথায় প্রভাবিত হয়ে কারো সঙ্গে খারাপ আচরণ না করলে ভালো করবেন। অসৎ উপায় অবলম্বন কারো কারো জন্যে সমস্যার কারণ হতে পারে। অপ্রত্যাশিত কোনো ঘটনার আশঙ্কা রয়েছে। এমন কিছু করা ঠিক হবে না যাতে আপনি বিপদে পড়তে পারেন। সম্পর্ক তৈরির ক্ষেত্রে কিংবা চলার পথে মেয়েদের সচেতনতার প্রয়োজন রয়েছে। নিজের শরীর স্বাস্থ্য সম্পর্কে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : কোনো উৎস থেকে অর্থ আসতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। গৃহে অতিথি আসতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজের ব্যস্ততা বাড়তে পারে। আর্থিক লেনদেনে সচেতন থাকুন। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। কারো কারো আবাসন কিংবা স্থান পরিবর্তন হতে পারে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : শরীর মোটামুটি ভালো যেতে পারে। কেউ কেউ সাময়িকভাবে মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। মানসিক চাপ কমাতে প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। ভ্রমণের ক্ষেত্রে অপ্রয়োজনীয় ঝুঁকি না নিলে ভালো করবেন। চলার পথে মেয়েদের বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। নিজ ভুলে অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনার আশঙ্কা রয়েছে। আর্থিক লেনদেন বুঝে শুনে করুন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : সাময়িকভাবে সময় কিছুটা কম ভালো যেতে পারে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়ে তাড়াহুড়া করে কোনো সিদ্ধান্ত না নিয়ে অভিজ্ঞ কারো পরামর্শ নিন। তর্ক এড়িয়ে চলুন। মাসের শুরুতে আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : ভাই বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আয়-উপার্জনের চেষ্টায় সফলতা পেতে পারেন। নিজের কোনো ভুলের জন্য মাশুল গুনতে হতে পারে। এমন কিছু বলা বা করা ঠিক হবে না যা আপনার বিপরীতে যেতে পারে। গুরুজনের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। চাকরিপ্রার্থীরা নিজের দক্ষতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : পেশাগত বিষয়ে কোনো সুসংবাদ পেতে পারেন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে। প্রচলিত আইন কানুন মেনে চললে ভালো করবেন। কোনো কাজের মাধ্যমে লাভবান হওয়ার সুযোগ রয়েছে। সামাজিক কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : নতুন কোনো বিষয় শেখার সুযোগ পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। অভিজ্ঞ কারো কাছ থেকে পেশাগত উন্নয়নে সুপরামর্শ ও দিকনির্দেশনা পেতে পারেন। উচ্চ শিক্ষায় আপনার কোনো চেষ্টায় সাফল্য আসতে পারে। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। সামাজিক প্রতিষ্ঠার পথ ত্বরান্বিত হবে। রাজনৈতিক বা সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। আপনার বিশেষ দক্ষতার জন্য স্বীকৃতি পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। মানসিক চাপ কমাতে প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। সাময়িকভাবে সময় কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। অনুসন্ধানের মাধ্যমে ‍গুরুত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন। গবেষণামূলক কাজে অগ্রগতি হতে পারে। ছোটখাটো কোনো বিষয়কে অবহেলা করা ঠিক হবে না। বিশেষ করে শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। সাধ্যের অতিরিক্ত ঝুঁকি নিবেন না।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : অভিজ্ঞ কারো সহযোগিতায় ব্যবসায়িকভাবে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। বিয়ে কিংবা সামাজিক অনুষ্ঠানে অংশ নেয়া হতে পারে। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে প্রয়োজনীয় তথ্য যাচাই করে রাখুন, অন্যথায় প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। গুরুজনের সঠিক দিক নির্দেশনা কিংবা পরামর্শ আপনাকে জীবনে চলার পথে এগিয়ে রাখবে। সরকারি চাকরিজীবিদের ব্যস্ততা বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : কর্মক্ষেত্রে এমন কিছু করা কিংবা বলা ঠিক হবে না যাতে অন্যের সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হয়। শরীর ও মন সাময়িকভাবে কম ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে সন্দেহ এড়াতে প্রতিটি লেনদেন লিপিবদ্ধ রাখুন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সব কিছু সচেতনভাবে এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শিল্পকলা কিংবা ক্রীড়ায় সাফল্য পেতে পারেন। প্রেমের সম্পর্ক ভালো যেতে পারে। নববিবাহিত দম্পতির সন্তান লাভের যোগ রয়েছে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। শিক্ষা কিংবা পেশাগত বিষয়ে অভিজ্ঞ কারো দিকনির্দেশনা কিংবা সহযোগিতা পেতে পারেন। পারিবারিক দিক ভালো যেতে পারে। আপনার কোনো দক্ষতার জন্য প্রশংসিত হতে পারেন। আলোচনার মাধ্যমে কোনো সমস্যার সমাধান হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : বাস্তব জ্ঞানসম্পন্ন কারো কাছ থেকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা পেতে পারেন। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। সরকারি কাজ কর্মে সচেতন থাকুন। আইনগতভাবে যেসব কাজ বৈধ নয় সেসব সচেতনভাবে এড়িয়ে চললে ভালো করবেন। কর্মক্ষেত্রে নিজের খেয়ালিপনার জন্য কোনো ধরনের নেতিবাচক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। কারো কারো স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন https://fazleazim.com।

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ জুলাই ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়