ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৯ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৩, ২৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৯ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৯ আগস্ট থেকে ৪ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : জীবনের লক্ষ্য অর্জনের পথে নতুন কিছু শেখার সুযোগ পাবেন। পারিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। জায়গাজমি সংক্রান্ত বিনিয়োগে অভিজ্ঞ কারো পরামর্শ নিন। পেশাগত বিষয়ে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রয়োজন হতে পারে। কারো কারো শরীর ও মন সাময়িকভাবে কম ভালো যেতে পারে, প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় অংশ নেওয়া হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো তথ্য কিংবা মেইল আসতে পারে। ছোট ভাইবোনের বিষয়ে দায়-দায়িত্ব বাড়তে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনায় অংশ নিতে পারেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কেউ কেউ ঋণ পরিশোধের সুযোগ পেতে পারেন। সুন্দর ব্যবহারের মাধ্যমে আপনার জীবনসাথীর মন জয় করতে সক্ষম হবেন। আলোচনার মাধ্যমে বিদ্যমান কোনো সমস্যা সমাধানের সুযোগ পাবেন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। ভ্রমণ হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দময় হবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : গৃহে প্রিয়জনের আগমন হতে পারে। আহার-বিহারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। কোনো উৎস থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। নতুন কোনো কাজে কিংবা বিনিয়োগে হাত দেয়ার আগে অভিজ্ঞজনের পরামর্শ নিলে ভালো করবেন। মৌসুমি রোগব্যাধি থেকে মুক্ত থাকতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। ঝামেলা এড়াতে চাইলে অপ্রাসঙ্গিক বিষয়ে আলোচনা এড়িয়ে চলুন। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। কোনো জায়গায় ভ্রমণের সুযোগ পেতে পারেন। বাড়িতে অতিথি আসতে পারে। আপনার সুপরামর্শ অন্যের জন্য আলোর দিশা হতে পারে। চলাফেরায় অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আয়-ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। ব্যবসায়িক কিংবা সাংগঠনিক কাজে দায়দায়িত্ব বাড়তে পারে। খেয়ালিপনার জন্য কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ভুল সিদ্ধান্তের জন্য ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। যেকোনো কাজ বুঝেশুনে সময় নিয়ে ধৈর্য ধরে করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : নতুন কোনো বিষয়ে শেখার সুযোগ পাবেন। বিশেষ কোনো দক্ষতা আপনার পেশাগত উন্নয়নে কাজে লাগতে পারে। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে আপনার দায়-দায়িত্ব বাড়তে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। এমন কোনো সিদ্ধান্ত নেয়া কিংবা কাজ করা ঠিক হবে না যার জন্য আপনাকে মাশুল গুনতে হতে পারে। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পেশাগত দিক মোটামুটি ভালো যেতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। বৈদেশিক বাণিজ্যে সাফল্য পেতে পারেন। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। নতুন কোনো বিষয়ে জ্ঞান বা ধারণা পাবেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকার প্রয়োজন আছে। প্রচলিত আইনকানুন সম্পর্কে সচেতন থাকুন। বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : সাময়িকভাবে কারো কারো সময় কিছুটা কম ভালো যেতে পারে। নিজেকে সুস্থ রাখতে ও কর্মক্ষেত্রে সফল হতে যতটুকু সম্ভব নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। শারীরিক কোনো সমস্যাকে অবহেলা করা ঠিক হবে না, প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। উত্তরাধিকার সূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনা হতে পারে। বিবাহিতরা দাম্পত্য সুসম্পর্ক বজায় রাখার জন্য পরস্পরকে বোঝার চেষ্টা করুন। যারা অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা করেন তাদের জন্য সময়টি মোটামুটি ভালো যেতে পারে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। কোথাও ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক জ্ঞানসম্পন্ন কারো কাছ থেকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা লাভ করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। পেশাগত বিষয়ে কোনো ধরনের গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। বেকারদের কারো কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। আপনার লক্ষ্য অর্জনে বিশেষ কারো সহযোগিতা আশা করতে পারেন। বিবাহযোগ্য কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক এড়িয়ে চলুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কেউ কেউ সাময়িকভাবে শারীরিক কোনো অসুবিধায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। কারো সঙ্গে চুক্তিভিত্তিক কোনো কাজে অংশ নিতে পারেন। নিজের ক্ষতি হতে পারে এমন কিছু করা থেকে বিরত থাকুন। বিবাহিতদের দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন https://fazleazim.com।


রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়