ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (২৯ সেপ্টেম্বর-৫ অক্টোবর)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২৯ ১০:৪৯:১৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-২৯ ১০:৪৯:১৫ এএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৯ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ। কবিতার ছন্দের মতোই দলগত কাজে লেগে পড়ুন। হারার চেয়ে জেতার সম্ভাবনাই বেশি। বাড়তি পাওনা হিসেবে বুঝতে পারবেন আপনার বিশেষ দক্ষতা ও যোগ্যতার শক্তিকে। প্রবাসী ভাইবোনদের কারো কারো জন্য সময়টি চ্যালেঞ্জিং হতে পারে। ধর্মীয় উৎসবে আনন্দের পাশাপাশি নিরাপত্তার বিষয়েও খেয়াল রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : দেহের শক্তির চেয়ে মনের শক্তি ঢের বেশি। মনের শক্তি বাড়ে যখন নিজের কোনো বিষয়ে দক্ষতা থাকে। কোনো বিষয়ে পরিপূর্ণ দক্ষতা মনের শক্তিকে হাজারগুণ বাড়িয়ে দেয়। নতুন কিছু শিখুন। নতুন পথে চলুন। ‍পুরোনো পথ কখনো কখনো মসৃণ হয় না। তাই বলে রাগের মাথায় এমন সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না যেটা আপনার জন্যে ক্ষতিকর।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আপনার মধ্যে রয়েছে অন্যকে জয় করার ক্ষমতা। তা হতে পারে ভালো কাজ দিয়ে, কিংবা সুন্দর ব্যবহারের মাধ্যমে। আপনার এ সুন্দর গুণের মাধ্যমে অনেকের মুখেই হাসি ফোটাতে সক্ষম হবেন। লোভে পড়ে লাভের চিন্তা করবেন না। এতে হিতে বিপরীত হতে পারে। নিজের প্রতি আরেকটু যত্নশীল হওয়ার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : প্রত্যন্ত গ্রামের মাঠে চাষ কিংবা ছাদ বাগান যেটাই করুন না কেন তা আপনার প্রত্যাশা পূরণ করবে। ঘরোয়া কাজে মনোযোগ দিন। গৃহস্থালি কাজে ছোট ছোট সহযোগিতা বিবাহিতদের দাম্পত্য সুখকে দীর্ঘস্থায়ী করবে। শরীর স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : শিল্প, ক্রীড়া ও সংস্কৃতির বিকাশে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। বিশেষ কারো সঙ্গে সাক্ষাৎ বা যোগাযোগ হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য বা চিঠি পেতে পারেন। কেউ কেউ জায়গা জমি সংক্রান্ত বিষয়ে আলোচনায় অংশ নিতে পারেন। সন্তানের শিক্ষা, স্বাস্থ্য ও সুস্থ সংস্কৃতির বিকাশে খেয়াল রাখুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : কিছু সময় থাকে যখন একটু বুঝে শুনে চলতে হয়। চোখ কান খোলা রেখে চলুন। সময়োপযোগী কিছু বিষয়ে দক্ষতা অর্জন চাকরীপ্রার্থীদের নিয়ে যাবে সাফল্যের দ্বারপ্রান্তে। সুপরিচিত, স্বল্প পরিচিত কিংবা নতুন পরিচিত সবার সঙ্গে সম্পর্ককে সচল রাখুন আপনার দক্ষতা বিকাশের জন্য। আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : যোগাযোগমূলক কাজে তৃতীয় পক্ষের ব্যবহার করার চেয়ে সুযোগ থাকলে সরাসরি কথা বলুন। অনেক অনাকাঙ্ক্ষিত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। শরীর ও মন ভালো যেতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। কাছে কিংবা দূরে ভ্রমণে অনাকাঙ্ক্ষিত সমস্যা এড়াতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। কান কথায় প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : লোক দেখানো ব্যয় করতে গিয়ে ঋণ না করলে ভালো করবেন। আয় বুঝে ব্যয় করুন। কারো কারো জন্য সময়টি সাময়িক চ্যালেঞ্জিং যেতে পারে। ভুল কোনো সিদ্ধান্তের জন্য মাশুল গুনতে হতে পারে। যা কিছু করার জেনে বুঝে করুন। কোনো দিক থেকে অর্থকড়ি আসতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : বিপদে বন্ধুর পরিচয় কথাটা সত্যি হলেও বন্ধুর সীমাবদ্ধতা সম্পর্কেও সচেতন থাকুন। আপনি যদি দক্ষতা ও যোগ্যতায় নিজেকে প্রস্তুত না করেন তবে পেশাগত উন্নয়নে বন্ধুত্ব কোনো কাজে আসবে না। অনেকেই নিজের যোগ্যতায় সামাজিক কিংবা পেশাগত কাজে সাফল্য পেতে পারেন। আপনার ওপর বিশেষ কোনো কাজের দায়িত্ব পালনের সুযোগ আসতে পারে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সাফল্যের শিখরে উঠার একমাত্র সিঁড়ি হচ্ছে দায়িত্বশীল হওয়া। তা যত ছোট হোক না কেন দায়িত্ব নিতে শিখুন। যত দায়িত্ব নেবেন তত আপনার মধ্যে দক্ষতা বিকশিত হবে ও নেতৃত্বের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতার জন্য প্রশংসিত হতে পারেন। যারা চাকরিপ্রার্থী তারাও নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। আয় উপার্জন ভালো যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ধর্মীয় বিষয়ে আপনার সচেতনতা বৃদ্ধি পেতে পারে। কারো কারো তীর্থ ভ্রমণ হতে পারে। শিক্ষক কিংবা ‍গুরুজনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের কাছ থেকে সঠিক পথের দিকনির্দেশনা পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার মেধা বিকাশের সুযোগ পাবেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : যা কিছু করার জেনে বুঝে তারপর শুরু করুন। এতে করে একই কাজ বারবার করার ঝামেলা থেকে মুক্তি পাবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। গুরুজনের সান্নিধ্য পেতে পারেন। প্রবাসীরা কোনো সুখবর আশা করতে পারেন। পেশাগত বিষয়ে কোনো চ্যালেঞ্জ দেখা যেতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com।

 

ঢাকা/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন