ঢাকা, সোমবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১০-১৬ ফেব্রুয়ারি)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১০ ৯:৫১:৫৪ এএম     ||     আপডেট: ২০২০-০২-১০ ১:৩১:০৮ পিএম

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন। 

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অন্যের চেতনার স্তর বুঝে কথা বলুন। যাতে কারো সঙ্গে সম্পর্কের অবনতি না হয়। তাহলেই দেখবেন আপনার কাজও আদায় হবে, সম্পর্কগুলোও ভালো থাকবে। যারা বিয়ের কথা ভাবছেন সিদ্ধান্ত নিয়ে ফেলুন। পথে নামলে পথই পথ দেখায়। পরিবার ও নিজের সুনাম ক্ষুণ্ন হওয়ার আশঙ্কা রয়েছে এমন কিছু করা ঠিক হবে না। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মানসিক শক্তির মাধ্যমে আপনি শারীরিক সীমাবদ্ধতা জয় করতে সক্ষম হবেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। নবদম্পতি সন্তান লাভের চেষ্টায় সাফল্য পেতে পারেন। আপনার জীবনসঙ্গী/সঙ্গিনীর স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। সৃষ্টিশীল কাজের প্রশংসা পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আপনার উপস্থিত বুদ্ধিমত্তা ও প্রখর স্মৃতিশক্তির মাধ্যমে কোনো সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিকে বাড়তি যত্নের প্রয়োজন হতে পারে। পরিবেশ কিংবা পরিস্থিতি যাই হোক না কেন, রাগের মাথায় এমন কিছু করা কিংবা বলা ঠিক হবে না যাতে প্রতিপক্ষ আপনার দুর্বলতার সুযোগ পেয়ে যায়। 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): নতুন কিছু শেখার সুযোগ পেতে পারেন। সমসাময়িক বিষয়ে ধারণা রাখতে নিয়মিত পত্রিকা পড়ার পাশাপাশি বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটাতে পারেন। কারণ তথ্য হীরের চেয়েও মূল্যবান। যা আপনার জীবন বদলে দেওয়ার জন্য যথেষ্ট। আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): বাড়িতে অতিথি আসতে পারে। সুশৃঙ্খল কাজের মাধ্যমে আপনি সাফল্যের পথে এগিয়ে যাবেন। সীমাবদ্ধতা, সততা এবং কাজে লেগে থাকার দৃঢ় প্রতিজ্ঞা আপনাকে সাফল্যের চূড়ার দিকে নিয়ে যাবে। আপনার যা আছে তা নিয়েই শুরু করুন। জায়গাজমিতে কেউ কেউ বিনিয়োগের সুযোগ পেতে পারেন। অর্থপ্রাপ্তি হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): ব্যক্তিগত ও পেশাগত জীবনে নিজের কাজ নিজে করার চেষ্টা করুন। পরনির্ভরতা কখনো কখনো নিজের সমস্যার কারণ হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কারো সঙ্গে তর্ক নয়, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন। পাওনা আদায় হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): নিজ ভুলে কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। প্রতিটি কাজ বুঝেশুনে করুন। বিপদে বন্ধুর কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। তাই বলে যারা শুধু আর্থিক প্রয়োজনে বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ করেন তাদের থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। মনের ভেতরকার পুষে রাখা মান অভিমান যাতে ‍রুক্ষভাবে কাউকে আক্রমণ না করে সেদিকে খেয়াল রাখুন। কারণ সম্পর্ক ভাঙা সহজ, গড়া কঠিন। হাতে টাকাপয়সা আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আপনি যদি কর্মের স্বীকৃতি ও সঠিক মূল্য না পান তবে মাঝেমধ্যে একটু আধটু আওয়াজ তুলে নিজের উপস্থিতি জানান দেওয়ার চেষ্টা করুন। এতে অধিকার আদায় সহজ হয়। যাদের বিয়ে নিয়ে আলোচনা চলছে তারা সুখবর আশা করতে পারেন। নিজের যোগ্যতাকে কাজে লাগানোর নতুন কোনো সুযোগ আপনার দুয়ারে কড়া নাড়তে পারে। আয়-ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ভাগ্যোন্নয়নে কারিগরি দক্ষতা অর্জন করুন, যেটা আপনাকে আপনার প্রতিযোগীর চেয়ে বহুগুণে এগিয়ে রাখবে। বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। অভিজ্ঞ কোনো শিক্ষক কিংবা পরামর্শক আপনার ব্যক্তিগত কিংবা পেশাগত উন্নয়নে ভূমিকা পালন করতে পারে। যারা চাকরিপ্রত্যাশী তারা আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ধর্মীয় কোনো আলোচনায় অংশ নিতে পারেন। আপনার নীতিজ্ঞান ও সৎ চিন্তাধারার মাধ্যমে অন্যের বিশ্বস্ততা ও ভালোবাসা দুটিই পাবেন। চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর প্রত্যাশা করতে পারেন। অন্যের ব্যক্তিগত ও গোপনীয় বিষয় যতটা সম্ভব এড়িয়ে চলুন। এতে গোপনীয় বিষয় ফাঁস হওয়ার আশঙ্কা থাকে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অংশীদারিত্বের ভিত্তিতে সমমনা কারো সঙ্গে কাজ করার সুযোগ পেতে পারেন। অন্যের কল্যাণে কাজ করলে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আপনি লাভবান হবেন। আপনার দক্ষতা ও যোগ্যতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। যাদের বিয়ের কথা চলছে তারা সুখবর আশা করতে পারেন। সাময়িকভাবে কোনো ধরনের চ্যালেঞ্জিং সময় মোকাবেলার প্রয়োজন হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পরিবারে বিয়েশাদি নিয়ে কোনো আলোচনা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় অংশ নেওয়ার আগে ভালোভাবে পরিপূর্ণ প্রস্তুতি নিন। অন্যথায় সুযোগ পেয়েও হাতছাড়া হয়ে যেতে পারে। চুক্তিভিত্তিক কোনো কাজে ব্যস্ততা দেখা যেতে পারে।

 

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।



ঢাকা/ফিরোজ/তারা