ঢাকা, মঙ্গলবার, ২৪ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ ফেব্রুয়ারি)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৮ ১০:২৮:৫৯ এএম     ||     আপডেট: ২০২০-০২-১৮ ১:৪৭:২৫ পিএম

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন। 

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজেকে জানুন। তাহলে সহজেই আপনি বুঝতে পারবেন কোথায় আপনার বল, কোথায় দুর্বলতা। কারো নেতিবাচক কথায় মন খারাপ করে বসে থাকবেন না। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার সময় কিছুটা চ্যালেঞ্জিং যেতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে যাতে ভুল বোঝাবুঝি না হয় সেদিকে লক্ষ্য রাখুন। পুরোনো পাওনা আদায়ে তাগাদা দিন। হাতে অর্থ আসতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আপনার প্রয়োজনে বিশেষ কারো সহযোগিতা পেতে পারেন। লেখক, কবি ও সাহিত্যিকদের ব্যস্ততা বাড়তে পারে। পেশাগত ভুল বোঝাবুঝি  এড়াতে প্রতিটি কাজ দায়িত্বশীলতার সাথে করুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): শিক্ষার্থীদের পড়াশোনায় ব্যস্ততা বাড়তে পারে। উচ্চশিক্ষার্থে কারো কারো বিদেশ যাওয়ার সুযোগ হতে পারে। পেশাগত উন্নয়নে আপনি গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে পেতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): নববিবাহিত দম্পতি সন্তান লাভের চেষ্টায় সাফল্য পেতে পারেন। বইপ্রেমীদের জন্য সময়টা ভালো যেতে পারে। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পারিবারিক দায়িত্ব ও কাজে ব্যস্ততা বাড়তে পারে। জমি সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): নিজেকে সতেজ রাখতে কোথাও বেড়াতে যেতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে মত প্রকাশের সুযোগ পেতে পারেন। কোনো ইচ্ছে পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): বাড়িতে অতিথি আসতে পারে। পাওনা আদায়ে তাগাদা দিন। কেউ কেউ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। ভ্রমণ হতে পারে। মা’র শারীরিক অবস্থার খোঁজখবর নিন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): শরীর ও মন ভালো যেতে পারে। বিশেষ কোনো রঙের প্রতি আগ্রহ বাড়তে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। নতুন কিছু শেখার সুযোগ পেতে পারেন। অর্থ প্রাপ্তি হতে পারে। পরিচিতজনের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা আশা করতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আয়ের সঙ্গে ব্যয় বাড়তে পারে। প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করুন, অন্যথায় বিশেষ কোনো সুযোগ কাজে লাগানো কঠিন হতে পারে। হাতে টাকাপয়সা আসতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বিপদে বন্ধুর পরিচয়। প্রয়োজনে বন্ধুবান্ধবদের কাছ থেকে সহযোগিতা আশা করতে পারেন। কথাবার্তায় সচেতন হতে হবে। অন্যথায় ঝামেলায় পড়তে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কর্মক্ষেত্রে আপনার ওপর বিশেষ কোনো দায়িত্ব অর্পণ করা হতে পারে। সাংস্কৃতিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বাড়তে পারে। মানসিক চাপ মুক্ত থাকতে প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করুন।

 

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে  বা ঘটবে একথা বলে না।জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন: fazleazim09@gmail.com


ঢাকা/ফিরোজ/তারা