ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (২৮ মার্চ-৩ এপ্রিল)

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৮ ১২:১৫:০৩ এএম     ||     আপডেট: ২০২০-০৩-২৮ ১১:৩৭:২৭ এএম

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির সাংগঠনিক সম্পাদক জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

এ সপ্তাহটি সামগ্রিক বিশ্ব পরিস্থিতি ও দেশের সার্বিক অবস্থা বিচারে ১২ রাশির জাতক জাতিকার জন্য খুব একটা খারাপ যাবে না। তবে নিজের ও নিজের পরিবারের সকলের সুরক্ষার জন্য আপনাকে স্বাস্থ্য সচেতন হতে হবে। নিয়মিত স্বাস্থ্য নির্দেশিকা মেনে চলুন। বাড়ির বাইরে বের না হওয়াই ভালো। যদি জরুরি প্রয়োজনে বের হতে হয় অবশ্যই পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখুন ও জনসমাবেশ ও আড্ডা এড়িয়ে চলুন। নিজে নিরাপদে থাকুন অন্যকেও নিরাপদে রাখুন। এ সপ্তাহে গ্রহাবস্থান অনুসারে রবি মীন রাশিতে এবং চন্দ্র মেষ বৃষ মিথুন ও কর্কট রাশিতে অবস্থান করবে। জেনে নিন সপ্তাহটি কেমন যাবে আপনার।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য অবশ্যই একটি সাফল্যের সপ্তাহ। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব বৃদ্ধি পাবে। সপ্তাহের মধ্যভাগে আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। বকেয়া কিছু অর্থ পেয়ে যাবেন। খাদ্যদ্রব্য কেনাকাটায় বেশ কিছু টাকা ব্যয় হতে পারে। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে আরো বেশি সতর্ক থাকতে হবে। সপ্তাহের শেষ দিনে পারিবারিক কাজে সাফল্য পাবেন। প্রত্যাশা পূরণ হবে। মায়ের আশীর্বাদ ও দোয়া লাভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি অবশ্যই মিশ্র যাবে। মনে রাখবেন সপ্তাহের শুরুতেই আপনার দৈনন্দিন বাজার সদাইয়ে কিছু অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে। আপনার কোনো মহৎ উদ্যোগে কিছু অসহায় মানুষের উপকার হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে পারবেন। সপ্তাহের শেষের দিকে বকেয়া টাকা আদায়ে সাফল্য পেতে পারেন। অনলাইন ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকার ভালো যাবে। বড় ভাইবোনের সাহায্য পাবেন। বন্ধুদের সঙ্গে সম্পর্কের কিছু উন্নতি হবে। বেতন অগ্রিম আদায় হতে পারে। হঠাৎ করে কিছু টাকা পেয়ে যেতে পারেন। সপ্তাহের মাঝামাঝিতে বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে আর্থিক অবস্থার উন্নতি ও সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। কোনো শ্যালক শ্যালিকার কাছ থেকে কিছু অর্থ সাহায্য আশা করতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার বর্তমান সপ্তাহটি ভালো যাবে। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিজের অবস্থান থেকে চেষ্টা চালিয়ে যেতে থাকবেন। পিতার সাথে সম্পর্কের উন্নতি হবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। বড় ভাইবোন এ বিপদের দিনেও আপনার পাশে এসে দাঁড়াবে। সপ্তাহের শেষ দিনে আপনার শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ আসবে। দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার বর্তমান সপ্তাহটি সৃষ্টিকর্তার আরাধনার। আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকতে পারেন। সপ্তাহের মাঝামাঝিতে আপনার গৃহস্থালি কাজে ব্যস্ত থাকতে হবে। পিতার কাছ থেকে মানসিক ও আর্থিক সাহায্য আপনাকে চাঙা করে তুলবে। সপ্তাহের শেষের দিকে খুচরা বিক্রেতারা ভালো আয়ের সুযোগ পাবেন। বন্ধু ও বড় ভাইবোনের কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে কোনো আত্মীয় বা পরিচিতজনের জন্য দুঃশ্চিন্তা করতে পারেন। রাস্তাঘাটে অযথা ঘোরাঘুরি না করে নিজের বাসায় নিরাপদে থাকুন। প্রবাসী আত্মীয়ের সংবাদ পাওয়াতে মানসিক শান্তি ফিরে পাবেন। দেশের জন্য কিছু ভালো কাজ করতে পারেন। সপ্তাহের শেষ দিনে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বকেয়া বিল-বেতন আদায়ের যোগ প্রবল। সাংসারিক বিষয়ে বড় বোনের পরামর্শ কাজে আসবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি সাফল্য লাভের। জীবনসঙ্গীর পরামর্শ মেনে চলুন। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখুন। ব্যবসায়ীরা মুনাফাকে প্রাধান্য না দিয়ে মানবতাকে প্রাধান্য দিলে তার যোগ্য প্রতিদান পাবেন। পাওনাদারদের পাওনা পরিশোধ করতে পারলে ভালো, না পারলে উদ্ভুত পরিস্থিতিতে তার সঙ্গে আপোষ করা উত্তম। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিন। সকলের জন্য দোয়া করুন। প্রবাসী পিতার সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করুন ও তাকে অভয় দিন। সপ্তাহের শেষ দিকে কোনো দাতব্য কাজের সুযোগ পেয়ে যাবেন। নিজের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষার নিয়ম মেনে দেশের কাজে এগিয়ে যান।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে ঋতু পরিবর্তনজনিত অসুস্থতায় ভুগতে পারেন। ঘাবড়াবেন না। পর্যাপ্ত পানি পান ও ঘুম  ঘুম পযাপ্ত পরিমাণে পানি পান ও পরিমিত ঘুম আপনাকে সাহায্য করবে। কাজের লোকের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিন। অধীনস্থ কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ করা আপনার ঈমানি দায়িত্ব। দীর্ঘদিন ঘরে অবস্থান করার কারণে জীবনসঙ্গীর সাথে দাম্পত্য সম্পর্কের উন্নতি করা উচিত। তার ছোট ছোট কাজে সাহায্য করুন। বন্ধের সময়টাকে উপভোগ করুন। কোনো আত্মীয় বা পরিচিতজনের অসুস্থতার সংবাদ শুনলে, তাকে সাহায্য করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য চলতি সপ্তাহটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। সপ্তাহের শুরুতে সন্তানের পড়াশোনা নিয়ে কিছু দুঃশ্চিন্তা দূর হয়ে যাবে। প্রেমের ক্ষেত্রে আপনাকে আরো বেশি ধৈর্যশীল হতে হবে। পরীক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগ দিন। কাজের লোক ও কর্মচারীদের সাথে সদয় আচরণ আপনাকে বিভিন্নভাবে উপকৃত করবে। ঠান্ডাজনিত পীড়া থেকে সতর্ক হোন। সপ্তাহের শেষের দিকে দাম্পত্য ক্ষেত্রে বিনয়ী হলে সুফল পাবেন। কোনো পরিচিতজনের অসুস্থতার সংবাদে ঘাবড়ে যাবেন না। সাবধানে চলাফেরা করবেন। নিজে নিরাপদে থাকবেন, পরিবারের সদস্যদেরও নিরাপদে রাখবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার বর্তমান সপ্তাহটি পারিবারিক কাজে ব্যস্ততার। মায়ের সাহায্য ও পরিবারের সদস্যদের সহায়তায় কোনো অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। দূরে থাকা আত্মীয়-স্বজনদের নিয়মিত খোঁজখবর নিন। বদ্ধ পরিবেশে সন্তান কিছুটা অস্থির হয়ে উঠতে পারে, তাকে সময় দিন, তার সাথে খেলাধুলা করুন। প্রেমিকাকে আপনার পরিস্থিতির সঠিক তথ্য জানান। তাকে দুঃশ্চিন্তায় রাখা বা অকারণে মান-অভিমান করাটা ঠিক হবে না। শরীর স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে। আপনার গোয়ার্তুমি আপনাকে অসুস্থ করতে পারে। সপ্তাহের শেষ দিনে জীবনসঙ্গীর জন্য কিছু প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করতে পারেন। দাম্পত্য সম্পর্ককে আরো মধুময় করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার সপ্তাহটি খুব একটা মন্দ নয়। বাড়িতে ছোট ভাইবোনের সাথে গল্পগুজবে সময় ভালো কেটে যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আপনার আত্মবিশ্বাসকে আরো বাড়িয়ে দেবে। অনলাইনে কেনাকাটা করুন। নিরাপদ থাকুন। লেখালেখির অভ্যাস বা বই পড়ার অভ্যাস থাকলে সময় ভালো কেটে যাবে। সাংবাদিক ও মিডিয়াকর্মীরা পেশাগত দায়িত্ব পালনকালে সুরক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিন। রোমান্টিক সম্পর্কে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহ জুড়েই সতর্ক থাকতে হবে। আর্থিক ব্যবস্থাপনায় আরো বেশি মনোযোগী হতে হবে। আপনার পোষ্যদের প্রতি আরো বেশি সদয় হোন। খাদ্য ও বেকারী ব্যবসায় আশানুরুপ আয় রোজগার নাও হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা অধিক মুনাফা করতে গিয়ে অসুস্থ হয়ে পড়বেন না। অনলাইন পণ্য কেনাকাটায় লাভবান হবেন। সাংবাদিকতার সঙ্গে জড়িতদের গুজব থেকে সতর্ক হতে হবে। সংকটময় পরিস্থিতিতে যার যার অবস্থান থেকে যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করুন।

 

ঢাকা/ফিরোজ