ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২০ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

এ সপ্তাহের রাশিফল (২৭ জুন-৩ জুলাই)

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৫, ২৭ জুন ২০২০  

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পরিকল্পনা অনুযায়ী সফলতা আসবে। পুরো সপ্তাহ ব্যস্ততার মধ্য দিয়ে কাটবে। প্রিয়জনের সান্নিধ্যে আনন্দ পাবেন। কোনো ভুল সিদ্ধান্ত মানসিক অস্থিরতা বাড়াতে পারে। রাগ যথাসম্ভব নিয়ন্ত্রণে রাখুন ও অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার ইতিবাচক মানসিকতা বাড়বে। বন্ধুত্ব ও সাংগঠনিক কার্যক্রমে সফলতা আসতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে। তবে সার্বিকভাবে মোটামুটি ভালো যাবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। আপনার উদ্বেগ ও উৎকন্ঠা কর্ম বাস্তবায়নে কঠিন হতে পারে। ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক রাখা কঠিন হতে পারে। তবে আপনার কর্মক্ষমতার জন্য কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): সুযোগের সদ্ব্যবহার করুন, সাফল্য আসবে। পরিবারের সকলের সঙ্গে ভালো সময় কাটবে। স্বাস্থ্যগত বিষয়ে খেয়াল রাখুন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। সৃজনশীল ও গবেষণাকর্মে জড়িতদের জন্য এই সপ্তাহটি যথেষ্ট অনুকুল।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): খেয়ালিপনার জন্য কোনো ‍সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কোনো সুখবর পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে হতাশ না হয়ে এগিয়ে যান। যথাসম্ভব স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্নশীল হোন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দ দেবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক চঞ্চলতা, উদ্বেগ, উৎকণ্ঠা পরিহার করুন। রোগ সম্পর্কে অহেতুক দুশ্চিন্তা এড়িয়ে চলুন। অতিসতর্কতার দরুন কাঙ্ক্ষিত সফলতা লাভে বিঘ্ন হতে পারে। দাম্পত্য মতানৈক্য এড়িয়ে চলুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): যে কোনো কিছু করার আগে ভবিষ্যতে তার ফলাফল কি হতে পারে তা চিন্তা করুন। দোদুল্যমান মানসিকতা ও অলসতা কর্মক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। বিনিয়োগ ও আর্থিক ক্ষেত্রে সফলতা আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিয়ে কাজ করলে সফলতা আসবে। ব্যবসায়িক ক্ষেত্রে সফলতা পাবেন। পারিবারিক ও দাম্পত্য মতানৈক্য এড়িয়ে চলুন। পরিষ্কার-পরিচ্ছন্নতার প্রতি গুরুত্ব দিন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): যেকোনো রোগ সম্পর্কে সচেতন থাকা প্রয়োজন। ব্যবসায়িক ও আর্থিক ক্ষেত্রে ভালো যাবে। কোনো বিষয়ে অপ্রয়োজনীয় ঝুঁকি নেয়া ঠিক হবে না। ব্যয় কমানোর চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মক্ষেত্রে সফলতা আসবে। আর্থিক দিক ভালো যাওয়ার সম্ভাবনা আছে। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। মানসিক স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পারস্পরিক আলোচনার মাধ্যমে কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়া সহজ হতে পারে। কথা বলার ক্ষেত্রে কৌশলী হোন। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় সাফল্য পেতে পারেন। সামগ্রিক দিক ভালো কাটবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়রি-২০ মার্চ): ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। প্রতিকূল পরিবেশে হতাশ না হয়ে সঠিক সুপরিকল্পিত পরিকল্পনা অনুযায়ী অগ্রসর হোন, সফল হবেন। অতিরিক্ত আবেগ প্রবণতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।



ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়