ঢাকা, বৃহস্পতিবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

পাহারাদারকে খুন করে বাজারে ডাকাতি

ইকবাল হাসান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-২০ ৪:১২:২১ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২০ ৪:১২:২১ পিএম

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনার পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দত্তকুনিয়া বাজারে শুক্রবার রাতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে।

এ সময় ডাকাতরা বাজারের পাহারাদার আবু মিয়াকে (৫৮) খুন করে ছয়টি দোকানের নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। নিহত আবু মিয়া ওই এলাকার লাউয়ারি গ্রামের মৃত কাদির আকন্দের ছেলে।

এলাকাবাসী জানান, কিছু দিন আগে দত্তকুনিয়া বাজারে চুরি সংঘটিত হলে বাজার কমিটির পক্ষ থেকে আবু মিয়াকে পাহারাদার নিযুক্ত করা হয়। শনিবার সকালে ব্যবসায়ীরা দোকান খুলতে গিয়ে দেখেন শার্টারের তালা ভাঙা এবং দোকানে টাকা-পয়সাসহ অনেক মূল্যবান জিনিসপত্র নেই। পরে তারা বাজারের পাহারাদারকে খুঁজতে গিয়ে দেখেন বাজারের পেছনে ক্ষেতে তার লাশ পড়ে আছে। তার হাত-পা ও মুখ বাঁধা ছিল।

খবর পেয়ে নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন ও পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠান।

পূর্বধলা থানার ওসি অভিরঞ্জন দেব ঘটনাকে ‘চুরি’ দাবি করে বলেন, সংঘবদ্ধ চোরেরা বাজারের পাহারাদার আবু মিয়াকে হত্যা করে ছয়টি কাপড়, ওষুধ ও মনোহারি দোকানের টাকা-পয়সা, কাপড় এবং মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। 



রাইজিংবিডি/নেত্রকোনা/২০ জানুয়ারি ২০১৮/ইকবাল হাসান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : নেত্রকোনা, ময়মনসিংহ বিভাগ