ঢাকা, সোমবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

কদম রসুল সেতু দরগাহে মেয়র আইভীর শোকরানা মোনাজাত

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ৯:৫৪:১৭ এএম     ||     আপডেট: ২০১৮-১০-১১ ১২:১৫:৩০ পিএম
কদম রসুল সেতু দরগাহে মেয়র আইভীর শোকরানা মোনাজাত
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী একনেক সভায় নারায়ণগঞ্জে কদম রসুল সেতু অনুমোদন দেওয়ায় কদম রসুল দরগাহ জিয়ারত করে শোকরানা মোনাজাত করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। 

মেয়র সেলিনা হায়াৎ আইভী বুধবার বিকেলে বিকেলে নারায়ণগঞ্জের বন্দর নবীগঞ্জে অবস্থিত কদম রসুল দরগাহ জিয়ারত করে মিলাদ শেষে এই শোকরানা মোনাজাত ও দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রথম প্যানেল মেয়র কাউন্সিলর আফরোজা হাসান বিভা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, কাউন্সিলর করীর হোসেন প্রধান, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল কাদির, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল। এ ছাড়া বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দরগাহ জিয়ারত শেষে মেয়র আইভী সাংবাদিকদের বলেন, ‘২০১১ সালে নির্বাচনের সময় আমি কদম রসুল দরগাহ জিয়ারত করতে এসে আল্লাহর দরবারে ফরিয়াদ করেছিলাম, যদি কদম রসুল এর উসিলায় আল্লাহ নারায়ণগঞ্জবাসীকে সেবা করার সুযোগ করে দেয়, তাহলে কদম রসুলের নামে একটি ব্রিজ করবো। আল্লাহ আমাকে সে সুযোগ করে দিয়েছে। আজ সাত বছর পর মাননীয় প্রধানমন্ত্রী একনেকে সভায় কদম রসুল ব্রিজের অনুমোদন দিয়েছেন।’

প্রস্তাবিত কদম রসুল ব্রিজটি শীতলক্ষা নদীর ৫নং ঘাট এলাকায় নির্মিত হবে। ব্রিজটির দৈর্ঘ্য ১৩৮৫ মিটার এবং প্রস্থ ১২.৫ মিটার হবে। আগামী জুন ২০২২ সালের মধ্যে ব্রিজটির নির্মাণ কাজ সম্পন্ন হবে। গত সোমবার একনেকের সভায় কদম রসুল ব্রিজটি নির্মাণের জন্য ৫শ ৭৯কোটি ৮০ লাখ টাকা অনুমোদন করা হয়।




রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১১ অক্টোবর ২০১৮/হাসান উল রাকিব/টিপু

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge