ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সিদ্ধান্ত চূড়ান্ত, রিয়ালে যাচ্ছেন হ্যাজার্ড!

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৩ ১:৪৯:৪১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৩ ১:৪৯:৪১ পিএম
সিদ্ধান্ত চূড়ান্ত, রিয়ালে যাচ্ছেন হ্যাজার্ড!
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক: গুঞ্জন চলছিল, চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাবেন এডেন হ্যাজার্ড। স্পেন ও ইংলিশ গণমাধ্যম একাধিকবার হ্যাজার্ডের রিয়াল মাদ্রিদ যাওয়া নিয়ে খবর প্রকাশ করেছে।

চলতি মৌসুম শেষেই হতে পারে ট্রান্সফার। কিন্তু রিয়াল মাদ্রিদ কিংবা হ্যাজার্ডের পক্ষ থেকে কেউই ট্রাইন্সফার নিয়ে মুখ খুলছিল না। অবশেষে এগিয়ে এলেন হ্যাজার্ড। জানালেন চেলসি ছাড়ছেন মৌসুম শেষেই। কোথায় যোগ দেবেন তা অবশ্য খোলাসা করেননি। তবে রিয়াল মাদ্রিদ যে হ্যাজার্ডকে পেতে আগ্রহী তা কিছুদিন আগেই সরাসরি বলেছেন রিয়াল বস।

দুই পক্ষের মধ্যে কথা চলাচালির মধ্যেও কেউ কেউ বিশ্বাস করছিল, চেলসির সঙ্গে অন্তত ২০২০ সাল পর্যন্ত চুক্তি বাড়াবেন হ্যাজার্ড। কিন্তু সেরকম কিছুই হচ্ছে না। গণমাধ্যমের দাবি, রোববার লিস্টারসিটির বিপক্ষে চেলসির হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন হ্যাজার্ড। চেলসি ১৩০ মিলিয়ন ইউরোতে হ্যাজার্ডকে বিক্রি করবে।

নিজের ট্রান্সফার নিয়ে হ্যাজার্ড বলেছেন,‘আমি আমার সিদ্ধান্ত নিয়েছি। সেটাই চূড়ান্ত। আমি আরও কিছুদিন অপেক্ষা করতে চাচ্ছি। আপনারা যেমন অপেক্ষা করছেন, তেমনি আমার ভক্ত, সমর্থকরাও অপেক্ষা করছে। ‘

মৌসুমে ১৬ গোল ও ১৫ অ্যাসিস্ট করেছেন হ্যাজার্ড। চেলসিতে সাত বছর কাটানো এ তারকা ফুটবলার যেন ইংলিশ লিগেই থাকে সেজন্য ভক্ত, সমর্থরা জোট বেঁধেছেন। রোববার লিস্টার সিটির ম্যাচে তারা প্ল্যাকার্ড, ব্যানার নিয়ে হাজির হয়েছিলেন। তাতে লিখা ছিল,‘এডেন হ্যাজার্ড ব্লেডস ব্লু, চেলসি ইজ ইউর হোম।’




রাইজিংবিডি/ঢাকা/১৩ মে ২০১৯/ইয়াসিন

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge