ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরে নিম্নমানের ৫২ পণ্য প্রত্যাহারে অভিযান

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৫:৫৩:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ৫:৫৩:৫৩ পিএম
রংপুরে নিম্নমানের ৫২ পণ্য প্রত্যাহারে অভিযান
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দেশের মান নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) পরীক্ষায় অনুত্তীর্ণ বিভিন্ন কোম্পানির ৫২টি পণ্য রংপুরের বাজার থেকে প্রত্যাহার করতে অভিযান চালানো হয়েছে।

রোববার দুপুরে রংপুর মহানগরীর সিটি বাজারের শতাধিক দোকানে বিএসটিআই’র সার্ভিল্যান্স টিম অভিযান পরিচালনা করে বেশ কিছু মালামাল জব্দ করে। এ সব পণ্য বাজার থেকে অপসারণ করে ধ্বংস করার জন্য হাইকোর্টের  আদেশ রয়েছে।

এর আগে এই ৫২টি পণ্য বাজার থেকে প্রত্যাহার করতে সংশ্লিষ্ট কোম্পানিকে সময় বেঁধে দেয় বিএসটিআই। সেই সময় শেষ হওয়ার পরও অভিযান চালানো হলো। ইতিমধ্যে অনেক কোম্পানি বাজার থেকে তাদের সেই পণ্য তুলে নিয়েছে।  

বিএসটিআই সূত্রে জানা গেছে, অভিযান পরিচালনাকালে ১৬টি মুদি দোকান থেকে তালিকাভুক্ত প্রতিষ্ঠানের নিম্নমানের পণ্য জব্দ করা হয়।

অভিযান পরিচালনা করেন বিএসটিআই’র বিভাগীয় কার্যালয়, রংপুর-এর ফিল্ড অফিসার মো. দেলোয়ার হোসেন, মো. মেজবাহ-উল-হাসান, পরিদর্শক অনিমেষ মজুমদার, মিঠুন করিবাজ ও আহমেদ হোসেন।

বিএসটিআই’র টিমকে সহযোগিতা করে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক মো. সাজ্জাদ হোসেন ও সিটি বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক রাকিবুল হায়দার রানা। 



রাইজিংবিডি/রংপুর/১৯ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge