ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রিফাত হত্যা: টিকটক হৃদয় ফের রিমান্ডে

রুদ্র রুহান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ১০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিফাত হত্যা: টিকটক হৃদয় ফের রিমান্ডে

বরগুনা সংবাদদাতা : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার ১২ নম্বর আসামি টিকটক হৃদয়কে ফের রিমান্ডে নিয়েছে পুলিশ। এ ছাড়া সন্দেহভাজন গ্রেপ্তার রাফিউল ইসলাম রাব্বি আদালতে জবানবন্দি দিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, পাঁচ দিনের রিমান্ড শেষে দুই জনকে বুধবার বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় রাফিউল ইসলাম রাব্বি ঘটনায় জড়িত থাকার কথা আদালতে স্বীকার করে জবানবন্দি দেয়। বিচারক গাজী সিরাজুল ইসলাম পরে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন ও আসামি টিকটক হৃদয়কে ফের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিফাত শরীফ হত্যা মামলা এখনো পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে সাত জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি চার জন বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছে।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় স্ত্রী আয়েশা সিদ্দিকার সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। ওই দিন দুপুর ৩টার দিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাত শরীফের মৃত্যু হয়। পরের দিন এই ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নামে এবং চার থেকে পাঁচজনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

আদালত ও পুলিশ সূত্র জানায়, রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যাওয়ার পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল ও বেশ কিছু গুলি উদ্ধার করে।


রাইজিংবিডি/বরগুনা/১০ জুলাই ২০১৯/রুদ্র রুহান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়