ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রিফাত হত্যা : আট আসামিকে আদালতে হাজির

রুদ্র রুহান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৫ ২:৪৯:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৫ ৩:৫৯:২০ পিএম
রিফাত হত্যা : আট আসামিকে আদালতে হাজির
Walton E-plaza

বরগুনা সংবাদদাতা : বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়া ৮ আসামিকে আদালতে হাজির করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় বরগুনার জ্যৈষ্ঠ বিচারিক হাকিম আদালতে আসামিদের হাজির করা হলে, বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী আগামী ৩১ জুলাই পরবর্তী তারিখ ধার্য করে তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির রাইজিংবিডিকে জানান,  এজাহারভুক্ত ও জড়িত সন্দেহে  এখনো পর্যন্ত মোট ১৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এদের আটজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ায় সোমবার আদালতে হাজির করা হয়। বাকি পাঁচজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে ও একজনকে আদালতের নির্দেশে সেফ হোমে পাঠানো হয়েছে।

হাজির হওয়া আসামিরা  হলেন-অলি, তানভীর, চন্দন , সাগর ও নাজমুল হাসান, রাফিউল ইসলাম রাব্বী ও টিকটক হৃদয় ও রাতুল সিকদার। এরা প্রত্যেকে  গ্রেপ্তার হওয়ার পর আদালতে হাজির হয়ে বিচারকের সামনে রিফাত শরীফ হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এদের মধ্যে রাতুল সিকদারকে সেফ হোমে পাঠানো হয়েছে।

এছাড়া মামলার ২নং আসামি রিফাত ফরাজিসহ সাইমুন, আরিয়ান শ্রাবন, রাব্বি আকন বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছেন। মামলার ১নং আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন রাইজিংবিডিকে জানিয়েছেন, রিফাত হত্যা মামলায় রোববার পর্যন্ত ১৪ জন আসামিকে গ্রেপ্তার হয়েছে। বাকিদেরও দ্রুত আইনের আওতায় আনা হবে।

 

রাইজিংবিডি/বরগুনা/১৫ জুলাই, ২০১৯/রুদ্র রুহান/লাকী

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge