ঢাকা, শুক্রবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা

আরিফুল ইসলাম সাব্বির : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৪ ৪:৫৩:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৪ ৪:৫৩:৩০ পিএম

সাভার সংবাদদাতা : সাভারের আশুলিয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে সাধনা রানী (২৭) নামে এক নারী গার্মেন্টসকর্মী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (১৩ আগষ্ট) রাতে উপজেলার ভাদাইলের সাদু মার্কেট এলাকার সাদু ভূঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। পরে বুধবার (১৪ আগষ্ট) আশুলিয়া থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেন নিহতের বোন চন্দনা রানী।

নিহত সাধনা রানী গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর গ্রামের মৃত খোকা রাম মন্ডলের মেয়ে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, আশুলিয়ার একটি তৈরি পোশাক কারখানার গার্মেন্টসকর্মী সাধনা রানী তার স্বামী ডালিম বাবুর সঙ্গে আশুলিয়ার ভাদাইলের একটি ভাড়া বাড়িতে থাকতো। ঘটনার দিন গ্রামের বাড়িতে যাওয়া নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। স্বামী তাকে গ্রামের বাড়ি যেতে নিষেধ করে। রাতে ঘুমানোর আগে মশার কয়েল কিনতে দোকানে যায় ডালিম বাবু। ঘরে ফিরে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায় সে। অনেক ধাক্কা ধাক্কির পর দরজা না খোলায় তা ভেঙে ভেতরে ঢুকে ডালিম বাবু তার স্ত্রীকে ওড়না গলায় পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম সুমন বলেন, ঈদের ছুটিতে বাড়ি যেতে বাঁধা দেয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে মনে হচ্ছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্যে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।


রাইজিংবিডি/সভার/১৪ আগস্ট ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/নবীন হোসেন 

ইউটিউব সাবস্ক্রাইব করুন