ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ট্রেনের ছাদে ওঠায় ১৪ জন আটক

মামুন চৌধুরী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ৩১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রেনের ছাদে ওঠায় ১৪ জন আটক

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে ট্রেনের ছাদে ওঠায় ১৪ যাত্রীকে আটক করা হয়েছে। ৩১ আগস্ট শনিবার দুপুরে রেলওয়ে আইনে মামলা দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়।

এরআগে, ৩০ আগস্ট শুক্রবার দিবাগত রাতে চট্টগ্রামগামী আন্ত:নগর উদয়ন এক্সপ্রেস ও ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে তাদের আটক করা হয়।

এ সময় আরও বেশকিছু যাত্রী ট্রেনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে পালিয়ে যায়।

আটককৃতরা হলো- সিলেটের জকিগঞ্জ উপজেলার লিটন আহমেদ (২৩), কোম্পানীগঞ্জ উপজেলার ঘারুয়া গ্রামের রাকিবুল ইসলাম (১৯), বালাগঞ্জ উপজেলার দক্ষিণ অরিসা গ্রামের শাকিল মিয়া (১৮), মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার দেওগাও গ্রামের অমল দেব (১৮), শ্রীমঙ্গল উপজেলার কালাপুর গ্রামের রাজু মিয়া (১৮), একই গ্রামের সাজু মিয়া (১৮), লামুয়া গ্রামের শাওন মিয়া (২৮), সিন্দুরখান গ্রামের শাহআলম (১৯), হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রানীগাঁও গ্রামের মামুন মিয়া (১৮), মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টিলাগাঁও গ্রামের শাহীন মিয়া (২৫)। বাকি চারজনের নাম পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির আবুল কালাম জানান, ট্রেনের ছাদে চড়া মানেই অপরাধ। রেল মন্ত্রণালয়ের এক আদেশে ট্রেনের ছাদে ভ্রমণকারীদের আটক করে আদালতে সোপর্দ করার জন্য প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

হবিগঞ্জের আদালত পরিদর্শক আল আমিন জানান, আটক ১৪ জনকে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার আদালত বন্ধ থাকায় আসামিদের জামিন শুনানী হয়নি।


রাইজিংবিডি/হবিগঞ্জ/৩১ আগস্ট ২০১৯/মামুন/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়