ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নওগাঁয় প্রকাশ্য দিবালোকে গৃহবধু খুন

বেলায়েত হোসেন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১১ ৬:৩৫:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১১ ৬:৩৫:২৭ পিএম
নওগাঁয় প্রকাশ্য দিবালোকে গৃহবধু খুন
Walton E-plaza

নওগাঁ সংবাদদাতা : নওগাঁয় নিজ বাড়িতে প্রকাশ্য দিবালোকে কোহিনুর আক্তার (৪৪) নামে এক গৃহবধু খুন হয়েছেন। বুধবার দুপুর ১২টার দিকে নওগাঁ শহরের পার নওগাঁ ধোপাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কোহিনুরের স্বামীর নাম ইসরাইল শেখ। শহরের তাজের মোড়ে তাঁর হাড়িপাতিলের দোকান রয়েছে। কোহিনুর ও ইসরাফিল নিঃসন্তান দম্পতি ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে কাজ করতে গিয়ে গৃহকর্মী সীমা আক্তার ঘরের মেঝেতে গৃহবধু কোহিনুরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। সে সময় ওই গৃহবধুর স্বামী ইসরাফিল শেখ বাড়িতে ছিলেন না। খবর পেয়ে বাড়ি ফিরে স্বজনদের সহায়তায় কোহিনুরকে নওগাঁ সদর হাসপালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

গৃহবধুর স্বামী ইসরাফিল শেখ বলেন, ‘স্ত্রীর সঙ্গে আমার কোনো পারিবারিক কলহ ছিল না। প্রতিদিনের মতো সকালের খাবার খেয়ে আমি ৯টার দিকে দোকানে চলে যাই। দুপুর ১২টায় কাজের মেয়ে সীমার ফোন পেয়ে বাড়ি ফিরে ঘরের মেঝেতে স্ত্রীর রক্তাক্ত লাশ দেখতে পাই। আলমারির তালা ভাঙ্গা ছিল। সেখানে রাখা নগদ টাকাও নাই। ধারণা করছি, ডাকাতি করতে বাধা দেওয়ায় আমার স্ত্রী খুন হয়েছেন। এ হত্যার বিচার চাই।'’

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওর্দী হোসেন জানান, নিহতের মাথায় গভীর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে ডাকাতিতে বাধা দেওয়ায় ডাকাত দল ওই গৃহবধুকে হত্যা করে থাকতে পারে। এছাড়াও পারিবারিক কলহের জেরেও গৃহবধুকে হত্যা করা হতে পারে। সব বিবেচনায় রেখে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্মী সীমাকে আটক করা হয়েছে।

 

রাইজিংবিডি/নওগাঁ/১১ সেপ্টেম্বর ২০১৯/বেলায়েত হোসেন/সনি

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge