ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মামির হাতে ভাগনি খুন

জেলা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৯ ২:২১:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৯ ২:২৪:১৫ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখা উপজেলায় মামী রহিমা আক্তারের (২৮) ক্যাচির আঘাতে ভাগনি কলেজ ছাত্রী তাসনিম আক্তার নিপা (১৭) খুন হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিপার মৃত্যু হয়। নিপা ইছাপুরা সরকারি কেবি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। তিনি জেলার সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামের মেয়ে। ঘাতক রহিমা বেগম ও তার স্বামী আবু তাহের পালিয়েছে।

এ ব্যাপারে নিপার বাবা বাদী হয়ে সিরাজদিখান থানায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে লিখিত অভিযোগ করেন।

স্বজনরা জানান, নিপা তার নানা বাড়িতে মায়ের জমির অংশে বাড়ি করে ২০ বছর যাবৎ বাবা-মাসহ বসবাস করে আসছিলেন। পূর্ব শত্রুতার জেরে গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টার দিকে নিপার মা রোমেলা বেগমকে মারধর করেন তার মামি রহিমা আক্তার ও মামা আবু তাহেরসহ কয়েকজন। এসময় নিপা মাকে মারধর থেকে রক্ষা করতে গেলে রহিমা বেগম কাপড় কাটার ক্যাচি দিয়ে নিপার পেটে আঘাত করেন। এতে তার পেট কেটে যায়। এমতাবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা করে ঢাকা রেফার করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে নিপার মৃত্যু হয়।
সিরাজদিখান থানার ওসি (অপারেশন) কাজী রমজানুল রাইজিংবিডিকে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিপার বাবার অভিযোগের প্রেক্ষিতে মামলাল প্রস্তুতি চলছে। আসামিরা পলাতক রয়েছে।

 

মুন্সীগঞ্জ/শেখ মোহাম্মদ রতন/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : মুন্সিগঞ্জ, ঢাকা বিভাগ