ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি, গুলিবিদ্ধ ৩

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪০, ৩০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি, গুলিবিদ্ধ ৩

নোয়াখালী বেগমগঞ্জের ৪ নম্বর আলাইয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আনিসুর রহমানকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত ১০টার দিকে পূর্ব শক্রতার জেরে ইউনিয়নের রমনির হাট বাজারে এ ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যানকে লক্ষ্য করে ছোড়া গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধরা হলেন-সুলতানপুর গ্রামের ব্যবসায়ী মো. ইব্রাহীম (২০), মমিন উল্লাহ (৫৫) ও কামাল হোসেন (২২)। এ ঘটনায় ধাওয়া পাল্টা ধাওয়ায় আরো অন্তত ১০ জন আহত হন।

জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় দুই গ্রুপের মধ্যে প্রকাশ্যে অস্ত্রের মহড়া চলে আসছিল। এর জেরে রোববার রাতে রমনির হাটের একটি চায়ের দোকানে চেয়ারম্যানকে লক্ষ্য করে প্রতিপক্ষের লোকজন গুলি ছোড়ে। এসময় চেয়ারম্যান অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও এক ব্যবসায়ীসহ দুই সাধারণ মানুষ গুলিবিদ্ধ হন।

এ বিষয়ে চেয়ারম্যান আনিসুর রহমান রশীদ অভিযোগ করে রাইজিংবিডিকে জানান, কবির হেসেনের যোগসাজশে সজিব, সাকিব, সাইফুল, রায়হান, জসিম, মান্নান, শাকিল তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। মাদক ব্যবসায়ীদের বিরোধীতা এবং মাদকসেবীদের ধরিয়ে দেয়ার কারণেই তার ওপর এ হামলা চালানো হয়েছে।

গোলাগুলি এবং সংঘর্ষের খবর পেয়ে বেগমগঞ্জ সার্কেল এএসপি শাহজাহান শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশীদ রাইজিংবিডিকে জানান, পূর্ব শক্রতার জেরে চেয়ারম্যানের প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় তিনজন গুলিবিদ্ধ হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।


নোয়াখালী/মাওলা সুজন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়