ঢাকা, বুধবার, ২৭ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আসলেন, কোপালেন, চলে গেলেন...

বরগুনা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৬ ৩:২৫:১৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-০৬ ৩:৩২:৫৭ পিএম

জেল থেকে বের হয়ে রাশিদা নামে এক নারীর সাবেক স্বামী তাকে কুপিয়ে পালিয়েছেন।

বুধবার সকালে রাশিদাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার ৮ নম্বর বরগুনা সদর ইউনিয়নের হেউলিবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সাবেক স্বামী শানু বরগুনা সদর উপজেলার ৭ নম্বর ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ গ্রামের বাসিন্দা। রাশিদাকে এসিড নিক্ষেপ মামলায় শানু জেলে ছিলেন।

রাশিদার স্বজনরা জানান, শানুর বিরুদ্ধে এসিড নিক্ষেপের অভিযোগে মামলা করেছিলেন স্ত্রী রাশিদা। এর জেরে স্ত্রীকে তালাক দেন শানু। জেল থেকে বের হয়ে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে রাশিদাকে কুপিয়ে জখম করেন তিনি। তাদের তালাক কয়েক মাস আগে হলেও এসিড নিক্ষেপ মামলা চলমান থাকে। আর সেই ক্ষোভে মেরে ফেলতেই রাশিদাকে কুপিয়েছে বলে অভিযোগ তার পরিবারের। আহত অবস্থায় রাশিদাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

রাশিদাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা আলমগীর হোসেন রাইজিংবিডিকে বলেন, ‘রাশিদাকে কুপিয়ে রেখে পালিয়ে যায় শানু। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি। ’

বরগুনা জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য রাইজিংবিডিকে জানান, ওই নারীর বুকে, হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন রাইজিংবিডিকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে পুলিশ।


বরগুনা/রুদ্র রুহান/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন