ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ভাগাভাগি ও ক্ষমতার দ্বন্দ্বে শুদ্ধি অভিযান’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভাগাভাগি ও ক্ষমতার দ্বন্দ্বে শুদ্ধি অভিযান’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের আইনশৃঙ্খলার কারণে শুদ্ধি অভিযান হয়নি, ভাগাভাগি ও ক্ষমতার দ্বন্দ্বের জন্য অভিযান।

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে খুলনা নগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয় চত্বরে খুলনা মহানগর ও জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘‘এখন আওয়ামী লীগের মধ্যে মাফিয়া তৈরি হয়েছে। এই মাফিয়াদের যখন স্বার্থে টান পড়ছে,  তখন তারা নিজের বোনের স্বামী ও নিজের ভাই মেরে দিচ্ছে।’’ 

তিনি বলেন, ‘‘খালেদা জিয়া জেলে থাকায় দেশের মানুষের মধ্যে শান্তি নেই। দেশে বর্তমান পরিস্থিতিতে আইনি লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা যাবে না। মুক্ত করতে হলে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। সরকারের মুখোশ জনগণের সামনে উন্মোচিত হতে হবে।’’

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন কেন্দ্রীয় বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জেলা বিএনপি সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, মহানগর সাধারণ সম্পাদক মোহামম্মদ মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক কুদরত-ই আমীর এজাজ খান, সাহারুজ্জামান মোর্ত্তজা, অধ্যক্ষ তরিকুল ইসলাম প্রমুখ।


খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ