ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘অশুভ শক্তিকে মাথা চাড়া দিয়ে উঠতে দেয়া হবে না’

বাগেরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘অশুভ শক্তিকে মাথা চাড়া দিয়ে উঠতে দেয়া হবে না’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন,  বিএনপি, জামায়াতে ইসলামী, রাজাকারদের বাংলার মাটিতে কবর হয়ে গেছে। ও্ই অশুভ রাজনৈতিক শক্তিকে আর এই দেশে মাথা চাড়া দিয়ে উঠতে দেয়া হবে না।

রোববার বিকেলে মোরেলগঞ্জ পৌর পার্কে উপজলো আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি হিসেবে শেখ হাসিনা দেশ শাসন করছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ উত্তরোত্তর এগিয়ে যাচ্ছে। আপনারা যারা তৃণমূলে দলের প্রতিনিধিত্ব করেন, তাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সব সময় খেয়াল রাখতে হবে নিজেদের কোন্দলে দলে যেন অনুপ্রবেশকারী ঢুকতে না পারে।

এর আগে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাগরেহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনরে সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রিয়াজুল কবির কাওসার।

প্রধানবক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. কামরুজ্জামান টুকু।

সভা শেষে সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলনকে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং এম এমদাদুল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু।


বাগেরহাট/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়