ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সীমান্তে ভারতীয় নাগরিকদের হাতে বাংলাদেশি নিহত

চুয়াডাঙ্গা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১০, ২৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সীমান্তে ভারতীয় নাগরিকদের হাতে বাংলাদেশি নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে ভারতীয় নাগরিকদের নির্যাতনে বাংলাদেশের চাকুলিয়া গ্রামের গনি মিয়া (৩০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে সোমবার দিবাগত গভীর রাতে দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তের চাকুলিয়া গ্রামের ভারতীয় হুদাপাড়া সীমান্তে এই ঘটনা ঘটে।

গনি মিয়া চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি গরু ও মাদক ব্যবসায়ীদের সাহায্যকারী হিসেবে দিনমজুরের কাজ করতেন।

চুয়াডাঙ্গা বিজিবি-৬ এর পরিচালক লে. কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান (পিএসসি) রাইজিংবিডিকে জানান, গনি মিয়াসহ তিনজন সোমবার রাতে ভারতের হুদা পাড়ায় গরু আন্তে যান। এসময় হুদাপাড়ার কতিপয় ব্যক্তি তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে বাংলাদেশের ঠাকুরপুরের ৮৭ নম্বর মেইন পিলারের কাছে ফেলে যায়। খবর পেয়ে রাতেই গনির স্বজনরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান।  ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে রয়েছে।

এ ঘটনায় বিজিবি'র পক্ষ থেকে ভারতীয় বিএসএফ বরাবর প্রতিবাদ লিপি পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস রাইজিংবিডিকে জানান, এঘটনায় দামুড়হুদা মডেল থানায় আপাতত অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে গনি মিয়ার আত্মীয়রা চাইলে মামলা করতে পারবেন।

 

চুয়াডাঙ্গা/মামুন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়