ঢাকা, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

লড়ি-অটো সংঘর্ষে নিহত ২

নেত্রকোনা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৮ ৩:১৩:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১৯ ৯:২৯:০৭ এএম

নেত্রকোনার কলমাকান্দায় পাথর ভর্তি লরি ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

বুধবার দুপুর ১টার দিকে কলমাকান্দা- দুর্গাপুর সড়কের আমতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুর্গাপুর উপজেলার চন্ডিগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে জামাল মুন্সি (৫৮) এবং কলমাকন্দার নাজিরপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের লোকমান ভূঁইয়ার ছেলে কাইয়ুম (৫৫)।

আহত দুজন হলেন- জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের আমজাদ মিয়ার ছেলে মতি মিয়া (৫২) ও নিলাখালী গ্রামের মৃত-হোসেন আলীর ছেলে কামাল উদ্দিন (৩৭)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার কলমাকান্দার নাজিরপুর বাজার থেকে যাত্রী নিয়ে এক অটোরিকশা কলমাকান্দা সদরে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা এক পাথর ভর্তি লড়ির সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান। আর দুইজন আহত হন।

খবর পেয়ে পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহত দুইজনকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, ঘটনাস্থল থেকে পাথর ভর্তি লরি ও অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে লরির চালক পালিয়ে গেছে। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ নেত্রকোনা জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


নেত্রকোনা/ইকবাল/বুলাকী/ইভা

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : নেত্রকোনা, ময়মনসিংহ বিভাগ