ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

তরুণরাই আগামীর ভবিষ্যৎ : কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তরুণরাই আগামীর ভবিষ্যৎ : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আজকের তরুণ সমাজই উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের চালিকাশক্তি। তাই তরুণ সমাজকে উচ্চ শিক্ষায় শিক্ষিত ও দেশপ্রেমে জাগ্রত হতে হবে। কারণ তারাই আগামী দিনের ভবিষ্যৎ।

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের ধনবাড়ী সরকারি কলেজ মাঠে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘তরুণের হাটের’ ১৬ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত তারুণ্যের উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদক থেকে তরুণ সমাজকে দূরে রাখতে খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের বিকল্প নেই। এ জন্য বর্তমান সরকার শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াশোনার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের উপরও গুরুত্ব দিচ্ছে।

তিনি বলেন, আজকের তরুণ সমাজই উন্নত সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ পরিচালনা করবে। তাই তরুণ সমাজকে দেশ প্রেমে জাগ্রত হতে হবে। প্রতিটি গ্রামই হবে তাদের শহর। দেশ এখন উন্নয়নশীল, সেই সঙ্গে মানুষের জীবন-যাত্রার মানের উন্নয়ন হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠন তরুণের হাটের উপদেষ্টা রাসেল আহমেদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, চলচিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ, অভিনেত্রী আরিফা পারভীন জামান মৌসুমী, রবির ভাইস প্রেসিডেন্ট দেওয়ান এনামুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধা, গুণীজন ও বয়স্ক ব্যক্তিদের সংবর্ধনা দেয়া হবে।


সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়