ঢাকা, বৃহস্পতিবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে যুবক হত্যায় মামলা

সাভার প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৫ ১২:৩৯:০১ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৫ ১২:৩৯:০১ পিএম

সাভারের রেডিও কলোনিতে নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসার নামে এক রোগীকে পিটিয়ে হত্যায় সাভার মডেল থানায় হত্যা হয়েছে।

শুক্রবার দিবাগত মধ্যরাতে জাহাঙ্গীর খান নামে ওই নিহতের ভাই বাদী হয়ে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের মালিকসহ মোট পাঁচজনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন- নিরাময় কেন্দ্রের তিন মালিক আরিফ, রোমান, জুয়েল এবং দুই স্টাফ রবিউল ও লাবিব আহম্মেদ। এর মধ্যে গতরাতে পুলিশ স্টাফ রবিউল ও লাবিবকে আটক করেছে। পরে তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা জানান, ঘটনার পর থেকে মালিক আরিফ, রোমান ও জুয়েল পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে। এছাড়া গ্রেপ্তার দুইজন প্রাথমিকভাবে নিহত জাহাঙ্গীর খানকে চিকিৎসার নামে নির্যাতনের কথা স্বীকার করেছেন।

প্রসঙ্গত, সাভারের রেডিও কলোনির নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে গত বৃহস্পতিবার সন্ধায় জাহাঙ্গীর খান নামে এক রোগীকে ভর্তি করান স্বজনরা। পরে শুক্রবার সকালে নিরাময় কেন্দ্র থেকে স্বজনদের জানানো হয় রাতে জাহাঙ্গীর অসুস্থ হয়ে পড়লে সাভারের এনাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে স্বজনরা সেখানে ছুটে যান। জাহাঙ্গীরের মরদেহ দেখে নিরাময় কেন্দ্রের লোকজন চিকিৎসার নামে রাতে তাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেন তারা।


সাব্বির/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : ঢাকা, ঢাকা বিভাগ