ঢাকা, রবিবার, ২২ চৈত্র ১৪২৬, ০৫ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

নারীর সঙ্গে অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ১০:৪০:৫৯ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৬ ১০:৪০:৫৯ পিএম

চট্টগ্রাম শহরে অশ্লীল ছবি প্রকাশের হুমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগে এক নারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার ফরিদেরপাড়া এলাকার বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, চান্দগাঁও মৌলভীপুকুরপাড় এলাকার মো. জামাল উদ্দীনের ছেলে মো. জয়নাল আবেদীন প্রকাশ সাকিব (২৩) ও ফটিকছড়ি উপজেলার মধ্যম কাঞ্চননগর এলাকার মো. ফয়সালের স্ত্রী সুমি আক্তার (২৮)।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন রাইজিংবিডিকে জানান, গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় এক ব্যক্তিকে ফরিদেরপাড়া এলাকার বাসায় টেলিভিশন মেরামতের কথা বলে ডেকে নেয়া হয়। পরে বাসায় অবস্থানরত এক নারীর সঙ্গে ওই ব্যক্তির অশ্লীল ছবি ধারণ করে তারা। পরে ছবি প্রকাশের হুমকি দিয়ে ওই ব্যক্তিকে জিম্মি করে তার পরিবারের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে।

প্রথমে জিম্মি ব্যক্তির পরিবার ৪৫ হাজার টাকা পরিশোধ করে। পরে আরো টাকার জন্য চাপ সৃষ্টি করলে তারা গোয়েন্দা পুলিশের দ্বারস্থ হয়।

গোয়েন্দা পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জিম্মিকারীদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে। অভিযানে নারীসহ দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় এবং জিম্মি ব্যক্তিকে উদ্ধার করে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন এভাবে মানুষকে ব্ল্যাকমেইল করে চাঁদাবাজি করে আসছেন।


চট্টগ্রাম/রেজাউল/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ