ঢাকা, বৃহস্পতিবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

সাবেক এমপি আউয়াল দম্পতির জামিন, বিচারক বদলি

পিরোজপুর প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-০৩ ১০:২৬:৪৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-০৪ ১১:৪৭:০৩ এএম

দুর্নীতি দমন কমিশনের দায়ের করা তিন মামলায় পিরোজপুরের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল ও তার স্ত্রী লায়লা পারভিনকে জামিন দিয়েছেন পিরোজপুর জেলা দায়রা ও জজ আদালত।

এর আগে মঙ্গলবার দুপুর ১২ টায় জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠানোর  নির্দেশ দেন পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আব্দুল মান্নান।

কিন্তু ওই আদেশের পর আইনজীবীরা আদালত বর্জন করলে চার ঘণ্টা পর বিকেল চারটার দিকে ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ নাহিদ নাসরিন শুনানি শেষে এ কে এম এ আউয়াল ও তার স্ত্রী লায়লা পারভিনের দুই মাসের জামিন মঞ্জুর করেন।  এই প্রসঙ্গে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শহিদুল হক খান পান্না বলেন, ‘এ সময় পিরোজপুরের জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. আব্দুল মান্নানকে স্ট‌্যান্ড রিলিজ করা হয়েছে।’

শহিদুল হক খান পান্না দাবি করেন, ‘সাবেক এমপি এ কে এম এ আউয়ালের বিরুদ্ধে দুদক যে মামলা করেছে, তাতে কোনও ক্রিমিনাল অফেন্স না থাকায় আমরা জামিনের আবেদন করি।  জেলা ও দায়রা জজ জামিনের আবেদন নাকচ করেন। কিছুক্ষণ পরেই জেলা ও দায়রা জজ আব্দুল মান্নানের বদলে ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ হয়েছেন ২য় যুগ্ম জজ নাহিদ নাসরিন। ’ এ সময় আবার জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন বলেও তিনি জানান।


পিরোজপুর/কুমার শুভ রায়/সাজেদ

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : পিরোজপুর, বরিশাল বিভাগ
ট্যাগ :