ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

করোনা : যৌনপল্লিতে এক মাসের খাবার সরবরাহ

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ২৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা : যৌনপল্লিতে এক মাসের খাবার সরবরাহ

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বাগেরহাটের একমাত্র যৌনপল্লির কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়েছে। ওই পল্লির সদস‌্যদের এক মাসের খাদ‌্যদ্রব‌্য সরবরাহ করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভা ও সদর উপজেলা পরিষদের কর্মকর্তারা যৌনপল্লির কর্মীদের বর্তমান পরিস্থিতি সম্পর্কে বুঝিয়ে বললে তারা স্বেচ্ছায় তাদের কার্যক্রম স্থগিত করেন।

পরে যৌনকর্মীদের চাল, ডাল, তেল, আলু, লবণসহ নিত্যপ্রয়োজনীয় খাদ‌্যসামগ্রী দেওয়া হয়।

এ সময় বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, সদর উপজেলার চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, পৌর কাউন্সিলর আবুল হাসেম শিপন, তানিয়া খাতুন, যুব মহিলা লীগের আহ্বায়ক লুনা সিদ্দিকী, বাগেরহাট ফাউন্ডেশনের সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, পৗর মহিলা লীগের সম্পাদক সাদিয়া আফরোজ, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরদার উপস্থিত ছিলেন।

যৌনপল্লির সরদার বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আমরা ১৫ দিন ধরে সচেতন আছি। জনপ্রতিনিধি ও প্রশাসনের লোকজন আমাদের কার্যক্রম সাময়িক বন্ধ রাখার জন্য বলেছেন। আমাদের সব কার্যক্রম আপাতত বন্ধ রেখেছি। তবে যে খাদ‌্য সহযোগিতা দেওয়া হয়েছে, তা খুবই অপ্রতুল।


বাগেরহাট/টুটুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়