ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

পৃথক সড়ক দুর্ঘটনা নিহত ৩

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পৃথক সড়ক দুর্ঘটনা নিহত ৩

ঝিনাইদহ ও জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। ঝিনাইদহ সংবাদদাতা রাজিব হাসান ও জয়পুরহাট সংবাদদাতা শামীম কাদিরের তথ্য ও ছবি নিয়ে প্রতিবেদন।

ঝিনাইদহ:  শৈলকুপায় মালবাহী আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে ঘটনা স্থলে ২ জন কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহত হাসমত ও দিদারুল ইসলাম কুষ্টিয়া জেলা সদর উপজেলার হাতিয়া গ্রামের বাসিন্দা।  সোমাবার (২৩ মার্চ) দুপুর ২টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের গাড়াগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, দুপুরে শহর থেকে কাঁচামাল কিনে ব্যবসায়ীরা কুষ্টিয়ায় যাচ্ছিল।  পথে শৈলকুপার গাড়াগঞ্জে ইঞ্জিন চালিত আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে উল্টে যায়।  এতে ঘটনাস্থলেই হাসমত ও দিদারুল ইসলাম নিহত হন।  চালকও আহত হয়েছেন।

জয়পুরহাট : জয়পুরহাটে রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির  মৃত্যু হয়েছে। 

সোমবার (২৩ মার্চ) সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে জয়পুরহাট রেলস্টেশন এলাকায় এক ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। সে সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়।  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সান্তাহার রেলওয়ে পুলিশকে অবগত করা হয়েছে।  ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি বলেও জানান ওসি।


রাজিব/শামীম/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়