ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত, আহত ২৬

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৭, ২৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত, আহত ২৬

গোপালগঞ্জে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে ২৬ জন।

মঙ্গলবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কে সদর উপজেলার বিজয়পাশা,  চন্দ্রদিঘলীয়া ও কাশিয়ানী উপজেলার ভটিয়াপাড়ায় দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজনের নামপরিচয় পাওয়া গেছে। নিহত হাবিবুর রহমানের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায়। তবে নিহত অপর যুবকের নাম ও পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) আতাউর রহমান জানান, মোটরসাইকেলে করে গোপালগঞ্জ শহরে আসছিলেন হাবিবুর রহমান। এ সময় মোটরসাইকেলটি বিজয়পাশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে হাবিবুর নিহত হন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি জানান, একটি মোটরসাইকেলে করে দুইজন আরোহী গোপালগঞ্জ শ‌হরের দিকে আসছিলেন। এ সময় মোটরসাইকেলটি চন্দ্রদিঘলীয়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ল‌ড়ির পিছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত যুবক নিহত এবং অপর আরোহী (২৮) মারাত্মক আহত হয়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।

অপরদিকে, একই মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সূবর্ণ পরিবহণের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা রাজধানী পরিবহণের একটি যাত্রীবাহী বাসকে সাইড দেয়।

এ সময় সূবর্ণ পরিবহণের বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাস সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাসের অন্তত ২৫ যাত্রী আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।

দুটি দুর্ঘটনায় গুরুতর আহত ২১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়