ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৩, ২৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহীর গোদাগাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

বুধবার (২৫ মার্চ) সকাল ৭টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগরে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বারী।

নিহতরা হলেন—জেলার তানোর উপজেলার চণ্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। তিনি বাস চালক। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। এছাড়া, আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি আব্দুল বারী জানান, ভোরে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। বিজয়নগর এলাকায় ওই বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এর ফলে যাত্রীবাহী বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে লেগে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও ১০ জন আহত হন।

পরে, গোদাগাড়ী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স এবং রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।

নিহত দু’জনই চালক বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

 

রাজশাহী/তানজিমুল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়