ঢাকা, শনিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

ডাক্তারদের পিপিই ও অসহায়দের মাঝে খাবার বিতরণ

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ৮:০৪:৪৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০১ ৮:০৯:১০ পিএম

অসহায় এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং ডাক্তার ও সংশ্লিষ্টদের নিরাপত্তার জন্য নেত্রকোণায় তিন শতাধিক পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছে জেলা আ. লীগ সদস্য ড. দীপায়ন সরকার দীপ।

বুধবার (১ এপ্রিল) নেত্রকোণা সদর ও বারহাট্টা উপজেলায় সকাল ১০টা থেকে চলে ত্রাণ বিতরণ কার্যক্রম, সেই সাথে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত সড়কে চলাচল করা যানবাহনে জীবাণুনাশক স্প্রে করা হয়। রোববার থেকে শুরু হওয়া প্রথম ধাপের এই কার্যক্রম চলবে আগামী রোববার পর্যন্ত।

ড. দীপায়ন সরকার দীপ বলেন, যাদের জন্যে আমরা রাজনীতি করি, তারা ভালো না থাকলে আমাদের এই রাজনীতির দরকার হবে না। তাই জনগণকে ভালো রাখতে বিশেষ করে নিম্ন আয়ের মানুষরা বেশি সমস্যায় আছে এই করোনার প্রকোপে। আমার সাধ্যের মধ্যে যতটুকু, তার সবটা দিয়েই চেষ্টা করছি এই ছিন্নমূল দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে।’

করোনাভাইরাস থেকে নিরাপদ ও সতর্ক থাকতে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। পাশাপাশি তৃতীয় লিঙ্গের মানুষদেরও এই ত্রাণ কর্মসূচির আওতায় আনার ঘোষণা দেন ড. দীপায়ন সরকার দীপ।

উল্লেখ্য, ড. দীপায়ন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি নেত্রকোণা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য।


জাককানইবি/আশিকুর/মাহি

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : নেত্রকোনা, ময়মনসিংহ বিভাগ
ট্যাগ :