ঢাকা, শনিবার, ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৫ ১২:০৬:৫৯ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০৫ ১২:০৬:৫৯ এএম

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সিদ্দিক (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামে সিদ্দিকের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। এক ঘণ্টা পর হাসপাতালে তার মৃত্যু হয়। সিদ্দিক ওই গ্রামের আবু ইউসুফের ছেলে।

পুলিশ তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত হতে পারেনি। তবে স্থানীয়রা ধারণা করছেন, আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে ওই হত্যাকাণ্ড ঘটেছে।

প্রত্যদক্ষর্শী ও পুলিশ জানায়, শনিবার দুপুর ১২টার দিকে একদল সন্ত্রাসী বাড়ির পাশের মাঠে অতর্কিতভাবে সিদ্দিকের ওপর চড়াও হয়। তারা এলোপাথারিভাবে   সিদ্দিককে কোপায় এবং ছুরিকাঘাত করে চলে যায়। স্থানীয় লোকজন তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দুপুর সোয়া ১টার দিকে তার মৃত্যু হয়।

মিঠু নামে স্থানীয় এক ব্যক্তি জানান, ওই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সিদ্দিকের সঙ্গে প্রতিপক্ষের বিরোধ ছিল।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানিয়েছেন, সিদ্দিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানতে পেরেছি। তবে কারা কী কারণে ওই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

তিনি বলেন, ‘আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা রাখা হয়েছে। পুলিশ সন্ত্রাসীদের গ্রেপ্তারের চেষ্ট করছে।’


বগুড়া/আখতারুজ্জামান/রফিক

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : বগুড়া, রাজশাহী বিভাগ