ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৯ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রথমবারের মতো দুই করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ ঘটনায় আক্রান্তের বাড়িসহ আশপাশের ছয়টি বাগি লকডাউন করে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ।

আক্রান্তরা হলেন- সাজ্জাদ মল্লিক (২১) ও তার স্ত্রী খাদিজা বেগম (১৯)। আক্রান্তদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায়।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. মো. জসিম উদ্দিন জানান, গত ২৮ মার্চ সাজ্জাদ মল্লিক মাদারীপুরের জেলার শিবচরে পাচ্চর গ্রামে শ্বশুরবাড়ি বেড়াতে যান।

গত ৪ এপ্রিল সেখান থেকে অসুস্থ অবস্থায় টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকার নিজ বাড়িতে স্ত্রী-সন্তানসহ ফিরে আসেন।

৬ এপ্রিল স্ত্রী-সন্তানসহ তার নমূনা সংগ্রহ করে আইইডিসিআরে পরীক্ষার জন‌্য পাঠানো হয়। বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে স্বামী-স্ত্রী দুজনেই করোনা আক্রান্ত বলে রিপোর্ট আসে।

এদিন সন্ধ্যা ৬টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার নকিব হাসান তরফদার, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. মো. জসিম উদ্দিন এবং টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম ঘটনাস্থলে যান।

সেখানে গিয়ে তারা আক্রান্তদের বাড়িসহ আশপাশের ছয়টি বাড়ি লকডাউন করে দেন।


বাদল সাহা/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়