ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হতদরিদ্র মানুষের মাঝে জয়পুরহাট মেয়রের খাদ্য বিতরণ

জয়পুরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ২১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হতদরিদ্র মানুষের মাঝে জয়পুরহাট মেয়রের খাদ্য বিতরণ

দেশে চলছে মহামারি করোনার ক্রান্তিকাল। করোনাভাইরাসের প্রভাব থেকে রক্ষা পেতে সারা দেশে চলছে লকডাউন। এতে স্থবির হয়ে গেছে জয়পুরহাটসহ সারা দেশ। মানুষের কাজ নাই, খাবার নাই। অসহায় মানুষগুলো বেশির ভাগ সময় না খেয়ে দিন পার করছেন।

এমন অবস্থায় জয়পুরহাটের কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের হতদরিদ্র মানুষের মাঝে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে জয়পুরহাটের পৌরসভা চত্বরে নিম্নআয়ের মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী (চাল, ডাল, আলু) বিতরণ করা হয়।

এ বিষয়ে পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, ‘আমি আমৃত্যু এই পিতৃতুল্য, মাতৃতুল্য, ভাইতুল্য, বোনতুল্য মানুষগুলোর ঋণ কখনো শোধ করতে পারবো না। কারণ তারা আছেন বলেই আমি আজকের মেয়র। তাছাড়া, পরিবার নিয়ে কষ্টে থাকা এই মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে এই মুহূর্তে দাঁড়ানোকে একজন বিবেকবান মানুষের কাজ বলে মনে করি। করোনা পরিস্থিতিতে আমার এই এলাকায় কোনো মানুষ না খেয়ে থাকবে না। বঙ্গবন্ধুর সোনার দেশে কোনো মানুষ না খেয়ে কষ্ট করবে না, আমরা তা করতে দিবো না।’

প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পেয়ে শান্তি নগরের হালিমা বেগম, বুলু পাড়ার বিউটি খাতুন, শাপলানগরের হাফিজুর রহমানসহ হতদ্ররিদ্র মানুষগুলোর চোখে-মুখে খুশির আভাস লক্ষ্য করা গেছে। করোনা পরিস্থিতির দুর্দিনে এমন সাহায্য পেয়ে পরিজনদের নিয়ে চারটা ডালভাত খেতে পারবেন বলে মেয়রকে ধন্যবাদ জানিয়েছেন তারা।


শামীম/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়