ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

গোপালগঞ্জে আক্রান্ত ডাক্তার-নার্স, ছাড়পত্র পেলেন ৭ পুলিশ

গোপালগঞ্জ প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-২৪ ৯:৫২:৪৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-২৪ ৯:৫২:৪৭ পিএম

গোপালগঞ্জে এবার মুকসুদপুর ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও নার্স করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদিকে, করোনা আক্রান্ত মুকসুদপুর থানার সাত পুলিশ সদস্য সুস্থ হওয়ায় আইসোলেশন ওয়ার্ড থেকে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ নিয়ে জেলার ১৮ পুলিশ সদস্যসহ মোট ৩৯ জন করোনা রোগী শনাক্ত হলো। এর আগে এক দম্পতি সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

আজ শুক্রবার রাতে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, জেলার বেশ কয়েকজনের নমুনা আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখানে থেকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ডাক্তার ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টার্ফ নার্স করোনা ভাইরাসে আক্রান্ত বলে পজেটিভ রিপোর্ট আসে।

তিনি আরো বলেন, ওই ডাক্তার ও নার্সকে আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, করোনাভাইরাস আক্রান্ত মুকসুদপুর থানার সাত পুলিশ সদস্য সুস্থ হওয়ায় তাদেরকে আইসোলেশন ওয়ার্ড থেকে ছেড়ে দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। তারা সুস্থ হলেও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়।

প্রসঙ্গত, এর আগে জেলায় ৩৭ জন করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে মুকসুদপুর থানার ১৮ জন পুলিশ সদস্য, কাশিয়ানী উপজেলায় পাঁচ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় ছয় জন, টুঙ্গিপাড়া উপজেলায় সাত জন ও কোটালীপাড়া উপজেলায় এক জন রয়েছে। এর মধ্যে টুঙ্গিপাড়ার করোনা আক্রান্ত দম্পতি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


গোপালগঞ্জ/বাদল সাহা/সাজেদ

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : গোপালগঞ্জ, ঢাকা বিভাগ