ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘নারী স্বাস্থ্যকর্মীর কোয়ারেন্টাইনে আওয়ামী লীগ জড়িত নয়'

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৭, ২ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নারী স্বাস্থ্যকর্মীর কোয়ারেন্টাইনে আওয়ামী লীগ জড়িত নয়'

গোপালগঞ্জের কোটালীপাড়ার নারী স্বাস্থ্যকর্মীকে পুকুর পাড়ে কোয়ারেন্টাইনে রাখার ঘটনায় আওয়ামী লীগের কোন নেতা-কর্মী জড়িত নয়।

আজ শনিবার (২ মে) সকাল ১১টায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

তিনি বলেন, ‘নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের বিষয়টি জানার সাথে সাথে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষ্ণ প্রসাদ মজুমদারকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ওই কমিটি তাদের তদন্ত প্রতিবেদনে লোপা মল্লিককে পুকুর পাড়ে ঝুপড়ি ঘরে থাকতে আওয়ামী লীগের কোন নেতা বা কর্মী বাধ্য করেনি বলে উল্লেখ করা হয়েছে।'

তিনি বলেন, ‘একটি কুচক্রী মহল সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে এ ঘটনাকে স্থানীয় আওয়ামী লীগের উপর চাপিয়ে  একটি অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি করেছে।'

সংবাদ সম্মেলনে তিনি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম বাদল, মতিয়ার রহমান হাজরা, আতিকুজ্জামান খান, রুহুল আমিন খান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ঢাকার একটি হাসপাতালে চাকরি করতেন এই নারী স্বাস্থ্যকর্মী। করোনাভাইরাসের কারণে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছুটি দিয়ে দেয়। ছুটিতে তিনি বাড়িতে আসেন। বাড়িতে আসার খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রশান্ত বাড়ৈর নির্দেশে এলাকাবাসী এই নারী স্বাস্থ্যকর্মীকে তার বাড়ির প্রায় ৪০০মিটার দূরে একটি নির্জন স্থানে পুকুর পাড়ে তালপাতা দিয়ে ঝুপড়ি ঘর তৈরি করে  কোয়ারেন্টাইনে রাখে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ পুরো জেলায় আলোচনার সৃষ্টি হয়।

 

বাদল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়