ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাভারে বাড়িতে ঢুকে হামলা, গৃহবধূর শ্লীলতাহানী

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ৪ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে বাড়িতে ঢুকে হামলা, গৃহবধূর শ্লীলতাহানী

সাভারের পৌর এলাকা মধ্যগেন্ডায় অতর্কিতভাবে রামদা ও লাঠিসোটা নিয়ে এক বাড়িতে ঢুকে হামলা ও ভাংচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে কয়েকজন বখাটের বিরুদ্ধে। এসময় ওই বাড়ির গৃহবধূসহ দুই নারীকে মারধরসহ শ্লীলতাহানীও করে তারা।

সোমবার (৪ মে) দুপুরে বিষয়টি গণমাধ‌্যমকে নিশ্চিত করেন সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম।

এর আগে রোববার (৩ মে) সন্ধ্যায় হামলার ঘটনা ঘটে। এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম জানান, স্থানীয় কিছু বখাটে অতর্কিতভাবে বাড়িটিতে ঢুকে বারেক নামে এক যুবককে খুঁজতে থাকে। পরে ওই যুবককে না পেয়ে হামলাকারীরা ওই যুবকের মা ও স্ত্রীকে লাঞ্চিত করে। এসময় প্রতিবেশিরা এগিয়ে গেলে তাদেরও মারধর করে বখাটেরা। তবে কী কারণে এই হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলের জানান এসআই তাহমুদুল।

স্থানীয় বাসিন্দারা জানান, স্থানীয় তুহিন, আসিফ, হৃদয়সহ অজ্ঞাতনামা ৪০ থেকে ৫০ জন যুবক রোববার সন্ধ্যায় অতর্কিতভাবে বাড়িটিতে ঢুকে বারেককে খুঁজতে থাকে। এসময় বারেক বাসায় না থাকায় হামলাকারীরা ওই যুবকের মা ও স্ত্রীকে মারধর-শ্লীলতাহানী করাসহ বাড়ির ভিতরে ব্যাপক ভাংচুর চালায়। এসময় বাড়ির বাসিন্দারের ডাক-চিৎকারে আশেপাশের বাসিন্দারা এগিয়ে এলে তাদেরও মারধর করে হামলাকারীরা।

সংঘবদ্ধ হামলাকারী দলটি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছে বলেও জানান স্থানীয়রা।

শ্লীলতাহানীর শিকার ভুক্তভোগী গৃহবধূ মনিরা বেগম (২২) বলেন, ‘রোববার সন্ধ্যায় হঠাৎ করেই ৪০ থেকে ৫০ জনের একদল যুবক রামদা, লাঠিসোটা হাতে বাড়িতে প্রবেশ করে আমার স্বামী মো. আব্দুল বারেককে খুঁজতে থাকে। পরে তাকে বাসায় না পেয়ে তারা আমার শ্বাশুড়ি ও আমাকে লঞ্চিত করার পাশাপাশি বাড়িতে ব্যাপক ভাংচুর চালায়। এসময় তারা আমার স্বামীকে পেলে হত‌্যার হুমকি দেয়। একপর্যায়ে প্রতিবেশিরা জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে কী কারণে এই হামলা হয়েছে তা আমরা এখনো বুঝতে পারছি না।’

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফে.এম সায়েদ বলেন, ‘বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’


সাব্বির/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়