ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফরিদগঞ্জে স্ত্রীকে খুন, স্বামী আটক

চাঁদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৭, ১৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ফরিদগঞ্জে স্ত্রীকে খুন, স্বামী আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে বিদেশফেরত এক স্বামীর হাতে তার স্ত্রী খুন হয়েছেন।

বুধবার (১৩ মে) সন্ধ্যায় গৃদকালিন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের মা ও ছোট ভাই আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী মো. জাকারিয়া।

নিহতের নাম তানজিনা আক্তার রিতু (২০)। তিনি ফরিদগঞ্জের রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া গ্রামের খাঁ বাড়ির সেলিম খানের মেয়ে। তিনি কলেজে লেখাপড়া করতেন।  

আটক স্বামীর নাম আল মামুন মোহন (৩২)। তিনি রায়পুরের শায়েস্তানগর গ্রামের মনতাজ মাষ্টারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই কাজী মো. জাকারিয়া জানান, প্রায় আড়াই বছর পূর্বে তানজিনা ও মোহনের বিয়ে হয়। বিয়ের এক বছর পর সৌদি চলে যান মোহন। এর দেড় বছর পর তিনি ফিরে আসেন। এরপর তিনি বেকার ছিলেন।

বুধবার বিকেলে মোহন শ্বশুর বাড়িতে আসেন। ইফতারের আগে স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন তিনি। তখন তানজিনার মা পারভীন আক্তার (৪৫) ও ছোট ভাই প্রান্ত (১৭) এগিয়ে আসলে তাদেরকেও ছুরিকাঘাত করেন মোহন। পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটকে রেখে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

এসআই আরো জানান, মোহনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। গুরুতর আহত অবস্থায় তানজিনা ও তার মা পারভীন আক্তারকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তানজিনাকে মৃত ঘোষণা করেন। এসময় আশঙ্কাজনক অবস্থায় পারভীন আক্তারকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। এছাড়া, আহত ভাই প্রান্তকে গৃদকালিন্দিয়া বাজারে চিকিৎসা দেওয়া হয়।

তানজিনার লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যপারে নিহত তানজিনার মামি তাছলিমা বেগম জানান, সৌদি থেকে মোহন চলে আসার পর বেকার ছিলেন। বিয়ের সময় রিতুকে দেয়া স্বর্ণালঙ্কার সবকিছু তিনি বিক্রি করে ফেলেছিলেন। তার বাড়িতে বসবাসের অনুপযোগী হওয়ায় তানজিনা বাবার বাড়ি থেকেই পড়ালেখা করতেন। এসব বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলছিলো।

এদিকে, আটক অবস্থায় মোহন অভিযোগ করে জানান, তার স্ত্রী রিতু পরকিয়ায় লিপ্ত ছিলেন। তিনি বিদেশ থেকে যে টাকা-পয়সা পাঠিয়েছেন সব অর্থ তানজিনা আত্মসাৎ করেছে। শুধু তাই নয়, তানজিনা তাকে পাত্তা পর্যন্ত দিতেন না। এতে ক্ষিপ্ত হয়েই তিনি ছুরিকাঘাত করেছেন।

এ ব্যপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রকিব জানান, নিহত রিতুর লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক মোহনকে আটক করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

জয়/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ