ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টাঙ্গাইলে চার জনপ্রতিনিধিকে শোকজ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ১৫ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
টাঙ্গাইলে চার জনপ্রতিনিধিকে শোকজ

টাঙ্গাইলের বাসাইলে করোনা পরিস্থিতিতে মানবিক সহায়তার তালিকায় সচ্ছলদের নাম অন্তর্ভুক্ত করায় দুই কাউন্সিলর ও দুই ইউপি সদস্যকে শোকজ করা হয়েছে।

বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে নোটিশের মাধ্যমে তাদেরকে এ শোকজ করেন।

জানা যায়, বাসাইল পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড ১, ২ ও ৩-এর কাউন্সিলর ববিতা খানম মানবিক সহায়তার তালিকায় তার স্বামী মিজানুর রহমান ও সচ্ছল ব্যক্তিদের নাম দিয়েছেন। অপরদিকে পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম রিপনও তালিকায় সচ্ছল ব্যক্তিদের নাম অন্তর্ভুক্ত করেন।

এছাড়া উপজেলার ফুলকি ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য ফজলুর রহমান ও ৩ নং ওয়ার্ডের সদস্য সাইফুল ইসলাম দু'জনেই সচ্ছলদের নাম দিয়ে তালিকা জমা দেন।

বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট এলাকায় তোলপাড় সৃষ্টি হলে উপজেলা প্রশাসন যাচাই-বাছাই করে। এসব অভিযোগ প্রমাণিত হওয়ায় উপজেলা প্রশাসন তাদের ৪ জনকে শোকজ করে। এ ব্যাপারে চলতি মাসের ১৮ তারিখের মধ্যে তাদেরকে জবাব দিতে বলা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না বলেন, ‘স্বজনপ্রীতি করে সচ্ছল ও ধনী ব্যক্তিদের নাম তালিকায় অন্তর্ভূক্ত করার ঘটনায় চারজন জনপ্রতিনিধিকে শোকজ করা হয়েছে। আগামী ১৮ মে’র মধ্যে তাদেরকে এ বিষয়ে জবাব দেওয়ার জন্য নোটিশে বলা হয়েছে।'

মানবিক সহায়তার উপজেলার সকল ওয়ার্ডের তালিকা যাচাই-বাছাই করা হচ্ছে বলেও জানান তিনি। 

 

সিফাত/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়