ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরার হাসপাতালে নারীর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-১৭ ৬:২১:৫২ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-১৭ ৬:২১:৫২ পিএম

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে তানজিরা খাতুন (৫২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার চৌবাড়িয়া গ্রামের নুর ইসলামের স্ত্রী। রবিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

রোববার (১৭ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম ।

তিনি জানান, জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গত চার দিন আগে ওই নারী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন।

সাতক্ষীরা সিভিল সার্জনের বরাত দিয়ে ডা. জয়ন্ত সরকার জানান, ওই নারী ভর্তির পর তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তার রিপোর্ট পাওয়া যায়নি। তবে, তার রিপোর্ট নেওয়ার প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, রিপোর্ট পাওয়ার পর তার বাড়ি লকডাউনসহ পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট সাত জনের মৃত্যু হয়েছে।

অপরদিকে, কলারোয়ার দাড়কি গ্রামে ঢাকা ফেরত বায়িং হাউজে কর্মরত মুজাহিদুল ইসলাম (৩৫) নামের এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। এঘটনায় দাড়কি গ্রামে ওই যুবকের বাড়িসহ আটটি বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি উপজেলার দাড়কি গ্রামের রমজান আলীর ছেলে। 

কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (আএমও) ডা. জিয়াউর রহমান জানান, গত ১০ মে ওই যুবক তার স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে বাড়িতে ফেরেন। স্থানীয় চেয়ারম্যানের অনুরোধে গত ১৩ মে ওই যুবক ও তার স্ত্রীর নমুনা খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। এরপর গতকাল তার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি তার বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

ডা. জয়ন্ত সরকার আরও জানান, এনিয়ে সাতক্ষীরায় বর্তমানে চার জন করোনা আক্রান্ত ব্যক্তি আইসোলেশনে রয়েছেন। আর সুস্থ হয়েছেন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট মাহমুদুল হক সুমন।


সাতক্ষীরা/শাহীন গোলদার/সাজেদ

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সাতক্ষীরা, খুলনা বিভাগ